আমিরাতে করোনায় মৃত্যুর সংখ্যা কমছে

  ওবায়দুল হক মানিক, আমিরাত থেকে ১৪ মে ২০২০, ২১:৪০:৪৪ | অনলাইন সংস্করণ

আরব আমিরাতে গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ সংখ্যক করোনায় আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়েছেন। নতুন করোনা আক্রান্ত হয়েছেন ৭৮৩ জন, ২ জন মৃত্যুবরণ করেছেন ও ৬৩১ জন সুস্থ হয়েছেন।

দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। দেশটিতে এখন পর্যন্ত সর্বমোট আক্রান্ত হয়েছেন ২১০৮৪ জন, মারা গেছেন ২০৮ জন ও সুস্থ হয়ে উঠেছেন ৬৯৩০ জন।

আমিরাতে এ পর্যন্ত করোনা টেস্ট করা হয়েছে ১৩ লাখ। দেশব্যাপী জীবাণুনাশক স্প্রে অব্যাহত রয়েছে। পবিত্র মাহে রমজানে রাত ১০টা থেকে সকাল ৬টা পর্যন্ত জনসাধারণের বাহিরে যাওয়া নিষিদ্ধ রয়েছে।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত