কানাডায় করোনা কেড়ে নিল আরও এক বাংলাদেশির প্রাণ

  রাজীব আহসান, কানাডা থেকে ১৫ মে ২০২০, ১৫:৩৩:৪০ | অনলাইন সংস্করণ

জামিল মিয়া

কানাডায় বৃহস্পতিবার করোনা আরও এক প্রবাসী বাংলাদেশির প্রাণ কেড়ে নিয়েছে (ইন্নালিল্লাহি ... রাজিউন)।

তার নাম জামিল আহমেদ। টরন্টো প্রবাসী এই বাংলাদেশি বৃহত্তর সিলেট অ্যাসোসিয়েশন অব টরন্টোর সাবেক সভাপতি ছিলেন। দীর্ঘদিন তিনি টরন্টো সেনজোসেফ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। জামিল আহমেদের মৃত্যুতে কানাডা প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

তার বিদেহী আত্মার শান্তি কামনা করে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ব্যক্তি ও সংগঠন গভীর শোক জানিয়েছেন।

জামিল আহমেদ টরন্টো কমিউনিটিতে সবার শ্রদ্ধেয় ব্যক্তিত্ব ছিলেন। তিনি ছিলেন গোপালগঞ্জ ফাউন্ডেশনের উপদেষ্টা।

কানাডার টরন্টো ও অটোয়াতে এ নিয়ে করোনাভাইরাসে ৯ বাংলাদেশির মৃত্যু ঘটেছে। এর মধ্যে ৮ জনই টরন্টোতে এবং একজন রাজধানী অটোয়ায় বসবাস করতেন।

এ পর্যন্ত করোনা যেসব বাংলাদেশির প্রাণ কেড়ে নিয়েছে, তারা হলেন– গত ৪ এপ্রিলে শরীয়তুল্লাহ, ৫ এপ্রিলে বীর মুক্তিযোদ্ধা হাজী তুতিউর রহমান, ১০ এপ্রিল ওমর শেখ ও জামাল আলী, ১৭ এপ্রিল বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সালাম শরিফ, ১৮ এপ্রিলে মো. শওকত আলী, ৭ মো. আবু নাসের, ৮ মে প্রফেসর ড. কাজী আবদুর রউফ ও ১৪ মে জামিল আহমেদ।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত