বাহরাইনের রাজার সঙ্গে বাংলাদেশের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ

  একরামুল হক, বাহরাইন থেকে ২২ মে ২০২০, ২১:৩৮:১৮ | অনলাইন সংস্করণ

বাহরাইনের রাজা হামাদ বিন ঈসা আল খলিফার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন দেশটিতে নবনিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মুহাম্মদ নজরুল ইসলাম।

মঙ্গলবার রাজপ্রাসাদে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। সাক্ষাতে রাষ্ট্রদূত তার পরিচয়পত্র রাজার কাছে দাখিল করেন।

এ সময় রাষ্ট্রদূত বাহরাইনের রাজাকে বাংলাদেশের রাষ্ট্রপতি আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা জানান এবং বাংলাদেশিদের প্রতি বাহরাইন সরকারের দেয়া সুবিধা ও আন্তরিকতার জন্য কৃতজ্ঞতা জানান।

সাক্ষাতে দুই বন্ধুত্বপূর্ণ দেশের মধ্যে পারস্পরিক বাণিজ্য ও বিনিয়োগে সহযোগিতা বৃদ্ধি, বাহরাইনে বাংলাদেশিদের কল্যাণসহ দ্বিপক্ষীয় স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে সংক্ষিপ্ত আলোচনা হয়।

এ সময় উপস্থিত ছিলেন দেশটির পররাষ্ট্রমন্ত্রী আব্দুল্লাতিফ বিন রশিদ আল জায়ানি, জাতীয় নিরাপত্তা উপদেষ্টা, মানবসম্পদ ও যুব বিষয়ক প্রতিনিধি এবং যুব ও ক্রীড়া বিষয়ক সুপ্রিম কাউন্সিল চেয়ারম্যান শেখ নাসের বিন হামাদ আল খলিফা, রয়েল কোর্ট মন্ত্রী শেখ খালিদ বিন আহমেদ আল খলিফা ও রয়েল প্রোটোকলবিষয়ক প্রধান।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত