স্পেনে প্রবাসী বাংলাদেশিদের খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত

  কবির আল মাহমুদ, স্পেন থেকে ০৫ জুন ২০২০, ২২:১৪:২২ | অনলাইন সংস্করণ

স্পেনে করোনা সংকটে কর্মহীন হয়ে পড়া অসহায় বাংলাদেশিদের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ অব্যাহত রেখেছে মানবাধিকার সংগঠন ভালিয়েন্তে বাংলা।

বিভিন্ন সামাজিক সংগঠন ও প্রতিষ্ঠানের সহযোগিতা এবং ভালিয়েন্তে বাংলার সার্বিক তত্ত্বাবধানে অভিবাসী বাংলাদেশিদের জন্য পঞ্চম দফায় ‘ফ্যামিলি ফুড ব্যাগ’ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে ৪ জুন। এ সময় ভালিয়েন্তে বাংলা পক্ষ থেকে ৫৮০ ফুড ব্যাগ বিতরণ করে।

ভালিয়েন্তে বাংলার সভাপতি মোহাম্মদ ফজলে এলাহীর সার্বিক তত্ত্বাবধানে ও সাধারণ সম্পাদক রমিজ উদ্দিনের পরিচালনায় উপস্থিত ছিলেন স্পেনের মূল ধারার রাজনৈতিক দল মাছ পাইসের মুখপাত্র এবং মাদ্রিদ সিটি কর্পোরেশনের কাউন্সিলর রিতা মায়েস্ত্রে ফেরনান্দেজ, মাস মাদ্রিদ পরিচালক এরিখ জনসন, রেড সলিদারিদাদের নিনেস, রেড ইন্টার লাভাপিয়েসের পেপা তররেস, মাইতি, পিলার প্রমুখ।

এ ছাড়া প্রবাসী কমিউনিটি ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, স্পেন বাংলা প্রেসক্লাবের সভাপতি সাহাদুল সুহেদ, বাংলাদেশ মসজিদ পরিচালনা কমিটির অর্থ সম্পাদক হারুনুর রশিদ, গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি লুৎফুর রহমান, গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের সদস্য সচিব আবু জাফর রাসেল, কমিউনিটি নেতা জাহাঙ্গীর আলম ইব্রাহীম। ভালিয়েন্তে বাংলার সদস্যদের মধ্যে জুলহাস উদ্দিন, আল-আমীন, মানিক মিয়া, শাহ আলম, মকবুল হক, ফয়সাল প্রমুখ উপস্থিত ছিলেন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত