লেবাননে স্ট্রোক করে বাংলাদেশির মৃত্যু

  ওয়াসীম আকরাম, লেবানন থেকে ১০ জুন ২০২০, ২১:৫৫:৫৮ | অনলাইন সংস্করণ

লেবাননে ব্রেইন স্ট্রোক করে জাকির হোসেন নামে এক বাংলাদেশি দীর্ঘ মারা গেছেন। বুধবার সকাল ৬টায় তিনি মারা যান। জাকির হোসেন নরসিংদী জেলার কুড়িতলা গ্রামের সুলতান মিয়ার ছেলে।

জাকির হোসেন শনিবার হঠাৎ অসুস্থ হয়ে পড়লে সহকর্মীরা তাকে স্থানীয় সৈফাতের কামাল জুমলাত হাসপাতালে অচেতন অবস্থায় ভর্তি করেন। পরীক্ষার পর চিকিৎসক জানান, তিনি ব্রেইন স্ট্রোক করেছেন।

গভীর পর্যবেক্ষণে রাখার পরও ধীরে ধীরে তার অবস্থার অবনতি ঘটতে থাকে। চারদিন অচেতন অবস্থায় থাকার পর বুধবার সকাল ৬টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জাকির হোসেন প্রায় ছয় বছর আগে লেবানন এসেছিলেন এবং একটি প্লাস্টিক ফ্যাক্টরিতে কর্মরত ছিলেন।

তার লাশ হাসপাতালের হিমঘরে রাখা রয়েছে। দেশে তার স্ত্রী ও দুই ছেলে রয়েছে।

জাকির হোসেনের অকাল মৃত্যুতে তার সহকর্মীদের মাঝে ও পরিবার পরিজনসহ নিজ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার লাশ দ্রুত দেশে প্রেরণ করতে দূতাবাসের প্রতি অনুরোধ করেছেন তার সহকর্মী ও পরিবারের সদস্যরা।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত