আবুধাবিতে যেতে ICA Approval প্রয়োজন হবে না

  ওবায়দুল হক মানিক, আমিরাত থেকে ১২ আগস্ট ২০২০, ২১:৫২:৫৯ | অনলাইন সংস্করণ

১১ আগস্ট থেকে আবুধাবিতে অবতরণকারী সংযুক্ত আরব আমিরাতের রেসিডেন্স ভিসাধারীদের জন্য আর ICA Approval এর প্রয়োজন হবে না বলে জানিয়েছে আবুধাবি প্রশাসন।

তবে সংযুক্ত আরব আমিরাতের অন্যান্য বিমানবন্দরে আগত সংযুক্ত আরব আমিরাতের রেসিডেন্স ভিসাধারীদের জন্য ভ্রমণ অনুমোদনের বিধিগুলো এখনও বহাল রয়েছে।

আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দর বিমান সংস্থাগুলোকে জানিয়েছে, বিভিন্ন দেশে আটকে থাকা সংযুক্ত আরব আমিরাতের রেসিডেন্স ভিসাধারীদের আবুধাবিতে অবতরণ করতে বাধ্যতামূলক আইসিএ ভ্রমণের অনুমতি এখন থেকে আর নিতে হবে না এবং সংশোধিত এ সিদ্ধান্ত ১১ আগস্ট থেকে কার্যকর করা হবে।

সরকারের পক্ষ থেকে সোমবার বিমান সংস্থাকে প্রেরিত একটি প্রজ্ঞাপনের মাধ্যমে এ সিদ্ধান্ত জানানো হয়েছে বলে নিশ্চিত করেছে আমিরাতের জনপ্রিয় দৈনিক গালফ নিউজ.

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত