দক্ষিণ আফ্রিকায় করোনায় বাংলাদেশির মৃত্যু খবর জানেন না হাইকমিশনার

  শওকত বিন আশরাফ, দক্ষিণ আফ্রিকা থেকে ১৪ আগস্ট ২০২০, ২০:৫৫:২৫ | অনলাইন সংস্করণ

দক্ষিণ আফ্রিকায় করোনার শুরু থেকে বৃহস্পতিবার পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মোট ২১ বাংলাদেশি নাগরিকের মৃত্যু হয়েছে এবং আরো ৭ জন বাংলাদেশি নাগরিক করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছে।

কিন্তু দক্ষিণ আফ্রিকায় নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনার সাব্বির আহামেদ চৌধুরী দক্ষিণ আফ্রিকায় এ পর্যন্ত কোনো বাংলাদেশি নাগরিক করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে এমন খবর তিনি জানেন না।

শুক্রবার এক প্রেসবিজ্ঞপ্তিতে তিনি এ তথ্য নিশ্চিত করেছেন। বেশ কয়েকজন প্রবাসী সাংবাদিকের প্রশ্নের জবাব দিতে গিয়ে তিনি প্রেস বিজ্ঞপ্তিতে বলেছেন, করোনার শুরু থেকে এ পর্যন্ত কোন বাংলাদেশি নাগরিক দক্ষিণ আফ্রিকায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে এমন তথ্য তার কাছে জানা নেই এমন কি কোনো প্রবাসী বাংলাদেশি নাগরিক এ সংক্রান্ত কোনো তথ্য তাকে জানাযায়নি।

যদি তিনি জানতে পারেন তাহলে সকল দক্ষিণ আফ্রিকা প্রবাসীদের জানাবেন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত