কাতার রুটে বিমানের নিয়মিত ফ্লাইট চালু

  কাজী শামীম, কাতার থেকে ১৬ সেপ্টেম্বর ২০২০, ২২:৪৩:১৭ | অনলাইন সংস্করণ

কোভিড-১৯ এর কারণে দীর্ঘ বিরতির পর আবার শুরু হচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নিয়মিত দোহা ঢাকা দোহা রুটে ফ্লাইট চলাচল।

১৭ সেপ্টেম্বর থেকে কাতারের দোহা রুটে পুনরায় ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

কাতারের বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কান্ট্রি ম্যানেজার রেজাউল আহসান জানান, সপ্তাহে বৃহস্পতিবার ও সোমবার দোহা ঢাকা দুইটি ফ্লাইট পরিচালিত হবে।

এছাড়া ইকোনমি ক্লাস যাত্রী ৩০ কেজি ব্যাগেজ এবং বিজনেস ক্লাস যাত্রী ৪০ কেজি ব্যাগেজ ও উভয় ক্লাসের যাত্রী হাতে ৭ কেজি ব্যাগেজ বহন করতে পারবে।

ফ্লাইট ছাড়ার ৭২ ঘণ্টার মধ্যে কোভিড-১৯ সনদ নিতে হবে। এছাড়াও কাতার থেকে বাংলাদেশে যেতে ইচ্ছুক প্রবাসীদের বিস্তারিত তথ্যের জন্য বিমান ওয়েবসাইট এবং কাতার বিমান অফিস বিক্রয় কাউন্টার ৪৪৪৩৩১১৭ নম্বরে ফোন অথবা নিকটস্থ ট্রাভেল এজেন্সিতে যোগাযোগ করতে হবে।

কাতারে করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ার পরিপ্রেক্ষিতে ৯ মার্চ দোহা ঢাকা দোহা রুটে ফ্লাইট চলাচল স্থগিত করে দেয় বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।

বৈশ্বিক মহামারী করোনার প্রভাবে ছয় মাস বন্ধ থাকার পর দোহা ঢাকা দোহা রুটে নিয়মিত বাণিজ্যিক ফ্লাইট শুরু করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত