ক্যালগেরির সমাজসেবক আবু তালাতের ইন্তেকাল

  রাজীব আহসান কানাডা থেকে ১৭ সেপ্টেম্বর ২০২০, ১২:০৫:৫৫ | অনলাইন সংস্করণ

মোহাম্মদ আবু তালাত নওশাদ। ছবি: যুগান্তর

কানাডার আলবার্টা প্রদেশের ক্যালগেরির মোহাম্মদ আবু তালাত নওশাদ ইন্তেকাল করেছেন।

মঙ্গলবার দেশটির স্থানীয় সময় বিকাল পৌনে ৫টার দিকে ক্যালগেরির নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি... রাজিউন)।

তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী ও এক কন্যাসন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি বেশ কিছু দিন ক্যান্সার রোগে ভুগছিলেন।

বুধবার বাদ জোহর ক্যালগেরির আকরাম জু্মা মসজিদে তার জানাজা শেষে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে।

উল্লেখ্য, অসাধারণ ব্যক্তিত্ব ও সদা হাস্যোজ্জ্বল পরোপকারী মো. আবু তালাত নওশাদ কমিউনিটিতে তার কর্মের মধ্য দিয়ে খুবই জনপ্রিয় ছিলেন। তিনি কমিউনিটির বিভিন্ন সেবামূলক কাজে সক্রিয় ছিলেন।

তার মৃত্যুতে বাংলাদেশ-কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরিসহ বিভিন্ন সংগঠন শোক প্রকাশ করেছেন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত