জর্জিয়া বাংলাদেশ সমিতির নির্বাচন

  মনজিলুর রহমান, আটলান্টা যুক্তরাষ্ট্র ১৩ জুন ২০১৮, ১৫:৩৫ | অনলাইন সংস্করণ

জর্জিয়া বাংলাদেশ সমিতির সাধারণ নির্বাচন

জর্জিয়ায় প্রবাসী বাংলাদেশিদের মিনি পার্লামেন্ট নামে পরিচিত জর্জিয়া বাংলাদেশ সমিতির সাধারণ নির্বাচন চলতি বছরের ১২ আগস্ট অনুষ্ঠিত হবে।

৫ আগস্ট ঘোষণা দিলেও তা পরিবর্তন করে ১২ আগস্ট করা হয়। মঙ্গলবার স্থানীয় একটি রেস্টুরেন্ট কক্ষে নির্বাচনে অংশগ্রহণে ইচ্ছুক দুটি প্যানেল তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মনোনয়নপত্র জমাদানকারীরা হলেন- সভাপতি ও সম্পাদক পদে যথাক্রমে মোস্তাফা কামাল মাহমুদ ও এ এইচ রাসেল (মাহমুদ রাসেল পরিষদ)।

অপর প্যানেলে সভাপতি ও সম্পাদক পদে যথাক্রমে শেখ জামাল ও শহিদুল ইসলাম ঠান্ডু (জামাল ঠান্ডু পরিষদ)

প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করে আগামী ১৮ জুন পরিষদের পূর্ণাঙ্গ কমিটির বিবরণ জানানো হবে বলে শনিবারের চিঠিতে জানান প্রধান নির্বাচন কমিশনার মশিউর রহমান চৌধুরী।

তিনি আরও জানান, কোনো প্রার্থী যদি নির্বাচন করতে না চান, তবে আগামী ১৬ জুনের মধ্যে তার মনোনয়নপত্র প্রত্যাহার করতে পারবেন।

জর্জিয়া বাংলাদেশ সমিতির সাধারণ নির্বাচন উপলক্ষে জর্জিয়া প্রবাসী বাংলাদেশিদের সর্বজন গ্রহণযোগ্য মশিউর রহমান চৌধুরীকে প্রধান নির্বাচন কমিশনার করে ৫ সদস্যের একটি নির্বাচন কমিশন গঠন করা হয়েছে।

কমিটিতে অন্যরা হলেন- আলহাজ শাকুর মিন্টু, মোহাম্মদ মামুন শরীফ, মোহাম্মদ ওয়াসি উদ্দিন ও ইলা চন্দ।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.