যুগান্তর সম্পাদকের বাবার মৃত্যুতে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের শোক

প্রকাশ : ১৮ জুন ২০১৮, ১৪:৪৮ | অনলাইন সংস্করণ

  ইতালি প্রতিনিধি

দেশের শীর্ষ স্থানীয় পত্রিকা দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি সাইফুল আলমের বাবা আলী আরশাদ মিয়া মৃত্যুতে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সদস্যরা গভীর শোক প্রকাশ করেছেন।

 

বৃহস্পতিবার ইউরোপ প্রবাসী সাংবাদিকদের প্লাটফর্ম অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের আহ্বায়ক বাংলাভিশন ইউরোপ প্রতিনিধি ফয়সাল আহমেদ দীপ ও সদস্য সচিব যুগান্তর ইতালি প্রতিনিধি জমির হোসেনসহ অন্য সাংবাদিকরা প্রয়াত আলী আরশাদ মিয়া জন্য শোক প্রকাশ করেন। একই সঙ্গে শোকাহত পরিবারের প্রতি সহানুভূতি প্রকাশ করে সমবেদনা জানান।

 

উল্লেখ্য, যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলমের বাবা আলী আলী আরশাদ মিয়া বুধবার ভোররাতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। তার বয়স হয়েছিল ৮৭ বছর।

 

এর আগে তিনি স্ট্রোক করে ঢাকার শমরিতা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এর পর বাসায় ফিরে যাওয়ার পাঁচ দিন পর তিনি না ফেরার দেশে চলে যান।

 

অন্যদের মধ্যে শোক প্রকাশ করেন প্রবাস মেলা পর্তুগাল প্রতিনিধি রনি মোহাম্মদ, জাগোনিউজ স্পেন প্রতিনিধি মিরন নাজমুল, পর্তুগাল প্রতিনিধি নাইম হাসান পাভেল, জহুরুল হক, আর টিভি ডেনমার্ক প্রতিনিধি সফিউল সফি, দেলোয়ার হোসেন সেলিম, মিনহাজুল ইসলাম মামুন, মোহাম্মদ মাহবুব হোসাইন, ডিটিভি শিমুল রহমান, মাহবুব সৈয়দ প্রমুখ।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]