বাংলাদেশ ক্রিকেট ক্লাব ফ্রান্সের জার্সি উন্মোচন

প্রকাশ : ১৮ জুন ২০১৮, ১৫:০৪ | অনলাইন সংস্করণ

  মোসাদ্দেক হোসেন সাইফুল, প্যারিস, ফ্রান্স

ফ্রান্স জাতীয় ক্রিকেট লিগ উপলক্ষে বাংলাদেশি  ক্রীড়াপ্রেমী তরুণদের জনপ্রিয় ক্লাব বাংলাদেশ ক্রিকেট ক্লাব ফ্রান্সের আনুষ্ঠানিক জার্সি উন্মোচন করা হয়েছে।

প্যারিসের গার্দ নর্দের একটি অভিজাত হলরুমে ক্লাবের সব ক্রিকেটারের উপস্থিতিতে জার্সি উন্মোচন করেন ক্লাবের অফিসিয়াল স্পন্সর আন্না ফিল্মসের পরিচালক অজিলান, আবাসন ব্যবস্থাপনা কোম্পানি অর্পিস্হার সহপরিচালক ফারুক খান।

বাংলাদেশ ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদক অহিদুজ্জামান টিপুর পরিচালনায় ও ক্লাব সভাপতি আজিজুল হক সুমনের সভাপতিত্বে জার্সি বিতরণ করা হয়। 

জার্সি বিতরণের পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় অংশগ্রহণ করেন কমিউনিটি ব্যক্তিত্ব রেদোয়ান জুয়েল, ফয়সাল উদ্দীন, মুসলিম রুমেল, কৌশিক রাব্বানী, নাজিবুল্লাহ পিয়াস, নাবিদ রহমান, মাহাদী হাসান, হাসিনুর রহমান, শুভ মল্লিক, সাইদুল ইসলাম, আরিফ বেপারী, সাকিবুজ্জামান, এনামুল খন্দকার, রাব্বিকুল ইসলাম প্রমুখ।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]