বাংলাদেশ প্রেসক্লাব ইন স্পেনে ঈদের দিনের আড্ডা

  বকুল খান, স্পেন থেকে ২০ জুন ২০১৮, ১৪:১৯ | অনলাইন সংস্করণ

প্রেস আড্ডা

বাংলাদেশ প্রেসক্লাব ইন স্পেনের সদস্যদের নিয়ে প্রতি বছরেরে মতো এবারও ঈদের দিনে প্রেস আড্ডার আয়োজন করা হয়।

প্রবাসের নানাবিধ ব্যস্ততার মাঝেও কিছু সময়ের জন্য হলেও বেশ প্রাণবন্ত ভাবে চলে আড্ডা পর্ব, গান গল্প এবং সঙ্গে বাড়তি হিসেবে বাহারি রকমের মিষ্টান্ন তখন অমৃতই লাগে।

মাদ্রিদের বাংলাদেশি অধ্যুষিত কাসিনো পার্কে খোলা মাঠে ঈদের নামাজ শেষে সংবাদ সংগ্রহে সবাই একে একে জড়ো হন, সহ সভাপতি জাহিদুল আলম মাসুদের আমানাহ হাউসের চতুর্থ তলায়।

সংগঠনের সাধারণ সম্পাদক বকুল খানের সূচনা বক্তব্য সকলকে স্বাগত জানান।

সাংগঠনিক সম্পাদক ফখরুদ্দিন রাজির সঞ্চালনায় গান গেয়ে আড্ডা জমিয়ে তোলেন সভাপতি এ কে এম জহিরুল ইসলাম।

কৌতুক পরিবেশন করেন সহ সভাপতি জাহিদুল আলম মাসুদ ও সেলিম আলম, যুগ্ম সম্পাদক দবির তালুকদার এবং যুগ্ম সম্পাদক আবু জাফর রাসেল। ছোট বেলার ঈদের স্মৃতি রোমন্থন করেন তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইকবাল হুসেন, আর্ন্তজাতিক সম্পাদক তারেক হুসেন, অভিবাসী সম্পাদক বুলবুল আহমেদ প্রমুখ।

প্রবাস জীবনে বছর ঘুরে এ রকম আড্ডা ছেড়ে কারও যেতে মন চায় না, তবু অনেককে চলে যেতে হয়।

ঈদের টাইটেল গান হিসেবে খ্যাত কবি নজরুল এর ‘ও মন রমজানেররোজার শেষে এলো খুশির দিন’ মান্না দের নস্টালজিক গান পৌষের কাছাকাছি রোদ মাখা এই দিন, ফিরে আর আসবে কি কখনও। এই সকল গান দিয়ে আড্ডার ইতি টানা হয়।

সেই দিন আর ফিরে আসবে না ঠিকই, তবে সে দিনের স্মৃতিগুলো কখনোই মলিন হয়ে যাবে না। আজকের আড্ডাই সোনালী অতীত হবে, ঠিকই আগামী দিনে। [প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.