সিঙ্গাপুর বাংলাদেশ সেন্টারে বিশ্বকাপ আয়োজন

প্রকাশ : ২০ জুন ২০১৮, ১৪:৩৭ | অনলাইন সংস্করণ

  জাহাঙ্গীর বাবু, সিঙ্গাপুর থেকে

সারাবিশ্ব এখন বিশ্বকাপ জ্বরে আক্রান্ত। সিঙ্গাপুর প্রবাসীরা এর বাইরে নয়। বাংলাদেশি অভিবাসীদের নানাবিধ সহায়তা প্রদানকারী এবং বাংলাদেশ ও সিঙ্গাপুরের মাঝে সেতুবন্ধনের প্রতিষ্ঠান, বাংলাদেশ সেন্টার এবার আয়োজন করেছে বিশ্বকাপ দেখার।

 

সিঙ্গাপুরের মূলধারার ইংরেজি পত্রিকা স্ট্রেইট টাইমস এসেছিলো এই আয়োজনের নিউজ কাভার করতে। করেসপন্ডেন্ট চ্যাং উই এর সঙ্গে ছিলেন মফটো সাংবাদিক লিম ইয়াওহুই।

 

তিনি বিস্ময় প্রকাশ করেছেন বাংলাদেশ সেন্টারের শ্রমজীবি প্রবাসীদের জন্য সাহিত্য, সাংস্কৃতিক, মানসিক বিকাশ এবং পারিবারিক ভাতৃত্বের বন্ধনে সুন্দর পরিবেশে নানা রকমের আয়োজনের জন্য।

 

সন্ধ্যা থেকেই ছিল ঈদ পরবর্তী মিলন তিথির, দূর-দূরান্ত থেকে রোববারের ছুটিতেও ছিলো ঈদের আমেজ।

 

১৭ জুনের তৃতীয় খেলা ছিল কোস্টারিকা আর সার্বিয়ার। উপস্থিত প্রবাসীরা খেলা উপভোগ করেন। এর মাঝেই আয়োজন থাকে নৈশ ভোজের। নৈশ ভোজের স্পন্সর ছিলেন সিঙ্গাপুর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল আমিন। 

 

চতুর্থ খেলা ছিল জার্মানি মেক্সিকোর। শেষ খেলা উপভোগ করে যার যার কর্মস্থল আবাসিকে ফিরে যান প্রবাসীরা।  মাসব্যাপী এই খেলায় ছুটির দিনে সবাই একত্রিত হবেন আগামী সাপ্তাহে।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]