ফোবানায় পারফর্মেন্স করবেন বাংলাদেশের একদল শিল্পী

  মনজিলুর রহমান, যুক্তরাষ্ট্র (আটলান্টা) থেকে ০৫ জুলাই ২০১৮, ১৪:০৮ | অনলাইন সংস্করণ

ফোবানায় পারফামেন্স করবেন বাংলাদেশের একদল শিল্পী
ফোবানায় পারফামেন্স করবেন বাংলাদেশের একদল শিল্পী

জর্জিয়া অঙ্গরাজ্যের রাজধানী শহর আটলান্টায় অনুষ্ঠেয় ৩২তম ফোবানা সম্মেলনে পারফর্মেন্স করতে ঢাকা থেকে আসছেন ব্লাক ডায়মন্ড খ্যাত কণ্ঠ শিল্পী বেবী নাজনীন, ফাহমিদা নবী, হায়দার হোসেন, জেমস, এস আই টুটুল, এস আই সুমন, ব্যান্ড লালন।

এ ছাড়া প্রবাসী জনপ্রিয় বেশ কিছু শিল্পীও একই মঞ্চে পারফর্মেন্স করবেন।

সম্মেলনের সাংস্কৃতিক পর্বের মূল দায়িত্বে থাকবেন স্থানীয় জনপ্রিয় সাংস্কৃতিক ব্যক্তিত্ব গোলাম মহিউদ্দিন, রোমেল হোসেন, গাইডেন হকিন্সসহ অন্যন্য।

প্রবাসী শিল্পীদের মধ্যে পারফর্মেন্স করবেন রোমেল হোসেন, তাসলিমা সুলতানা পলি, গোলাম মহিউদ্দিন, লিকা, সৈকত প্রধান, হোসনে আরা বিন্দু, দেবদ্রিতা,ব্যাসদেব রানা, গাইডেন হকিন্স, তাপস, তানজিলা ইসলাম তৃষা, রিয়াদ, প্রবীরসহ অন্যান্য রাজ্য থেকে আগত অসংখ্য গুনী শিল্পী।

এছাড়া আটলান্টার বেশ কয়েকটি নতুন প্রজন্মের সংগঠনসহ শতাধিক শিশু কিশোরের বর্ণাঢ্য মন মাতানো নৃত্য, গীতি আলেখ্য, সংগীতসহ নানা চিত্তাকর্ষক পরিবেশনার জন্য প্রায় প্রতিদিনই প্রস্তুতিমূলক অনুশীলন চলছে বলে জানিয়েছেন সম্মেলনের সদস্য সচিব নাহিদুল খান সাহেল।

বিভিন্ন দফতরের দায়িত্বপালনকারী সমন্বয়ক ও চেয়ারম্যানদের সাথে কাজের অগ্রগগতির বিরতিহীন সহযোগিতা ও দেখভাল করে যাচ্ছেন প্রধান সমন্বয়ক এম মওলা দিলু। সার্বিক তদারকি করছেন প্রধান নির্বাহী অফিসার ডা. মুহাম্মদ আলী মানিক।

উল্লেখ্য, আগামী ২৭ জুলাই থেকে তিনদিন ব্যাপ্যী আটলান্টার বিশ্বখ্যাত জর্জিয়া ওয়ার্ল্ড কংগ্রেস সেন্টারে ফোবানার এই জমকালো সম্মেলনের আসর বসছে।

আর ভেন্যু সংলগ্ন সিএনএন ওমনি হোটেলে বিভিন্ন রাজ্য থেকে আসা সংগঠক, দর্শক ও আমন্ত্রিত অতিথিদের জন্য সুবিধাজনক মূল্যে কক্ষ নির্ধারণ করা হয়েছে।

আয়োজক সংগঠনের সভাপতি ডিউক হাসান খান যুগান্তরকে জানান, দুই এক দিনের মধ্যে নিঃশেষ হওয়ার আগেই এই হোটেলের কক্ষ বুকিংয়ের বিষয়টি আগ্রহীদেরকে নিশ্চিতকরণ করে নিতে হবে।

অবশ্য ওমনির কক্ষ শেষ হলেও আশপাশের হোটেলগুলোতে ব্যবস্থা রয়েছে বলে উল্লেখ করেন তিনি।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

ঘটনাপ্রবাহ : ৩২তম ফোবানা সম্মেলন

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.