বাংলাদেশের শিক্ষার্থীদের আন্দোলনে অস্ট্রেলিয়া প্রবাসী শিক্ষার্থীদের সংহতি

  যুগান্তর ডেস্ক ০২ আগস্ট ২০১৮, ১৮:২৪ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ অস্ট্রেলিয়া স্টুডেন্ট অর্গানাইজেশন

নিরাপদ সড়কের দাবিতে বাংলাদেশের শিক্ষার্থীদের আন্দোলনে সংহতি প্রকাশ করেছে অস্ট্রেলিয়ায় অধ্যয়নরত বাংলাদেশি প্রবাসী শিক্ষার্থীরা। বাংলাদেশি প্রবাসী শিক্ষার্থীদের প্লাটফর্ম বাংলাদেশ অস্ট্রেলিয়া স্টুডেন্ট অর্গানাইজেশন এ সংহতি প্রকাশ করে।

এ বিষয়ে সংগঠনের প্রেসিডেন্ট কায়েস মাহমুদ জনি ও জেনারেল সেক্রেটারি ফয়সাল মোহাম্মদ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলেন, বর্তমানে প্রতিদিন কতজন মানুষ বাংলাদেশে রোড এক্সিডেন্টে নিহত হয় তার সঠিক হিসেবে আমাদের কারো কাছে নেই। অদক্ষ ড্রাইভার ও ফিটনেসবিহীন গাড়িই এর জন্য মূলত দায়ী।

বর্তমান চলমান আন্দোলনকে সমর্থন জানিয়ে বিবৃতিতে রাজধানী ঢাকাসহ সারা দেশের স্কুল, কলেজের শিক্ষার্থীদের ৯ দফা দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করা হয়।

একই সঙ্গে রাজধানীর কুর্মিটোলায় নিহত স্কুল শিক্ষার্থীর পরিবারকে বাংলাদেশ অস্ট্রেলিয়া স্টুডেন্ট অর্গানাইজেশনের পক্ষ থেকে আর্থিকভাবে সহযোগিতা দেয়ার ঘোষণাও দেয়া হয়েছে।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

ঘটনাপ্রবাহ : বিমানবন্দর সড়কে দুই শিক্ষার্থীর মৃত্যু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter