নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দম্পতির মৃত্যু

 অনলাইন ডেস্ক 
১১ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:৩২ পিএম  |  অনলাইন সংস্করণ
নিহত হাফিজ আহমেদ অ্যাঞ্জেল ও সাথী আহমেদ
নিহত হাফিজ আহমেদ অ্যাঞ্জেল ও সাথী আহমেদ

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশি দম্পতির মৃত্যু হয়েছে। ব্যক্তিগত গাড়িতে করে নতুন কেনা বাড়ি দেখতে যাচ্ছিলেন তারা। এ সময় তাদের এক শিশুসন্তান আহত হয়েছে।

নিহতরা হলেন- হাফিজ আহমেদ অ্যাঞ্জেল (৫২) ও সাথী আহমেদ (৪১)। হাফিজ কুমিল্লার এবং সাথী বরিশালের সন্তান। গাড়িতে থাকা তাদের মেয়ে রায়দা আহমেদ (১০) আহত হয়েছে। তবে অপর সন্তান ইশাম আহমেদ (১৮) অক্ষত রয়েছেন।

স্থানীয় সময় শুক্রবার রাতে নিউইয়র্কের কাছে অরেঞ্জ কাউন্টির উডবারির লং মাউন্টেন পার্কওয়েতে এ দুর্ঘটনা ঘটে বলে নিউইয়র্ক পুলিশ জানিয়েছে।

তদন্ত কর্মকর্তারা জানান, হাইওয়েতে শতাধিক মাইল বেগে চালানো নিজের গাড়ির গতি কমাতে চেষ্টা করছিলেন বাংলাদেশি হাফিজ আহমেদ। সে সময় পেছন থেকে একটি গাড়ি ধাক্কা দেয়। তাতে বাংলাদেশি পরিবারের গাড়িটি দুমড়ে যায়, টহল পুলিশের একটি গাড়িও ক্ষতিগ্রস্ত হয়।

আহত অবস্থায় তাদের ভ্যালহেল্লালের ওয়েস্টচেস্টার হাসাপাতালে নেওয়া হলে চিকিৎসকরা হাফিজ ও সাথীকে মৃত ঘোষণা করেন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন jugantorporobash@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন