স্পেনে গাজীপুর জেলা অ্যাসোসিয়েশনের বনভোজন ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

  কবির আল মাহমুদ, স্পেন থেকে ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২৩ | অনলাইন সংস্করণ

বনভোজন

স্পেনে গাজীপুর জেলা অ্যাসোসিয়েশনের আয়োজনে ৩ সেপ্টেম্বর বার্ষিক বনভোজন ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠান তত্বাবধানে ছিলেন সংগঠনের সভাপতি মোর্শেদ তাহের এবং উপস্থাপনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক সৈয়দ আমিনুল হক আলন।

সার্বিক সহযোগিতায় ছিলেন সংগঠনের সহসাধারণ সম্পাদক মালেক মিয়া, ইসমাঈল হোসাইন, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক এবং অর্থ সম্পাদক মামুন মিয়া।

অনুষ্ঠানে শিশু কিশোরদের আনন্দ উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো।

বনভোজনে উপস্থিত ছিলেন স্পেন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু জাফর রাসেল, স্পেন বাংলা প্রেস ক্লাবের সদস্য কবির আল মাহমুদ, বাংলাদেশ স্পোর্টস অ্যাসোসিয়েশন স্পেনের ভাইস চেয়ারম্যান জেন্স শিপার, চট্টগ্রাম সমিতির মঞ্জু মিয়া, গাজীপুর জেলা অ্যাসোসিয়েশনের প্রচার সম্পাদক মহিবুর রহমান, ক্রীড়া সম্পাদক রাজীব আহমেদ, সমাজকল্যাণ সম্পাদক ফারুক আহমেদ, শাহ আলম প্রমুখ।

জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিভিন্ন জনপ্রিয় গান গেয়ে বনভোজনে উপস্থিত সকলকে আনন্দে মাতিয়ে রাখেন গাজীপুর জেলা অ্যাসোসিয়েশনের সভাপতি মোর্শেদ আলম তাহের, মঞ্জু মিয়া, চুনু মিয়াসহ আরো অন্যান্য শিল্পীরা।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter