যুক্তরাজ্যে খেলাফত মজলিসের সভা অনুষ্ঠিত

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৫:০৯ | অনলাইন সংস্করণ

  জুবায়ের আহমেদ, লন্ডন থেকে

খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার নির্বাহী সভা অনুষ্ঠিত হয়েছে।

৮ সেপ্টেম্বর লন্ডনের আলহুদা সেন্টারে যুক্তরাজ্য খেলাফত মজলিসের সভাপতি মাওলানা সাদিকুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা শাহ মিজানুল হকের পরিচালনায় দ্বিমাসিক নির্বাহী সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন যুক্তরাজ্য শাখার সহসভাপতি মাওলানা শওকত আলী, সহসভাপতি মুফতি তাজুল ইসলাম, সহসভাপতি কারি আব্দুল মুকিত আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও বার্মিংহাম শাখার সভাপতি অধ্যাপক মাওলানা এনামুল হাছান সাবির, যুক্তরাজ্য সহসেক্রেটারি ও বার্মিংহাম শাখার সাধারণ সম্পাদক মাওলানা আ ফ ম শুয়াইব, যুক্তরাজ্যের সহসাধারণ সম্পাদক মুহা. আব্দুল করিম উবায়েদ, বায়তুলমাল সম্পাদক মাওলানা তায়িদুল ইসলাম, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক হাফিজ শেখ মুশতাক আহমদ, মিডল্যান্ড শাখার সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহমদ, ইউকের নির্বাহী সদস্য প্রফেসর আহযাবুল হক, লন্ডন সিটির সভাপতি মাওলানা হাফিজ এনামুল হক, সাধারণ সম্পাদক মাওলানা আনিসুর রাহমান, কেমব্রিজ শাখার সভাপতি মাওলানা নুমান উদ্দীন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, দেশের রাজনৈতিক, অর্থনৈতিক, সাংস্কৃতিক ও মানুষের বাকস্বাধীনতা আজ এক নতুন স্বৈরশাসনের কবলে জিম্মি।

দেশের মানুষকে জালিমের জুলুম থেকে মুক্ত করতে হলে, স্বাধীনতা রক্ষা করতে হলে, জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে হলে, প্রয়োজন সর্বদলীয় ঐক্যের ভিত্তিতে আন্দোলন করে গণবিপ্লবের মাধ্যমে স্বৈরাচারী দেয়াল প্রতিহত করতে হবে।