আমিরাতে গোলাপগঞ্জ প্রবাসী উন্নয়ন পরিষদের সংবর্ধনা

  লুৎফুর রহমান, আরব আমিরাত ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৫০ | অনলাইন সংস্করণ

সংবর্ধনা

সংযুক্ত আরব আমিরাতে গোলাপগঞ্জ প্রবাসী উন্নয়ন পরিষদের সিনিয়র সহসভাপতি মোহাম্মদ বাদশা মিয়ার ইউরোপ গমন উপলক্ষে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

মঙ্গলবার শারজাহের একটি রেস্তোরায় এ সংবর্ধনা আয়োজিত হয়। এতে সভাপতিত্ব করেন গোলাপগঞ্জ প্রবাসী উন্নয়ন পরিষদের সভাপতি হাজী আব্দুর রব। যৌথভাবে পরিচালনা করেন সাবেক অর্থ সম্পাদক শাহিদুল হক সোহেল ও প্রচার সম্পাদক আলী আসগর।

সভায় প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত বিদায়ী অতিথি মোহাম্মদ বাদশা মিয়া।

বিশেষ অতিথি ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরী, কমিউনিটি নেতা ও সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সাংগঠনিক সম্পাদক হাজী শফিকুল ইসলাম, গোলাপগঞ্জ প্রবাসী উন্নয়ন পরিষদের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক চুনু মিয়া, ক্বারী নিজামুল ইসলাম, মুহিবুর রহমান প্রমুখ।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter