বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাউথ জার্সির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

  সুব্রত চৌধুরী, আটলান্টিক সিটি থেকে ২০ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৫৪ | অনলাইন সংস্করণ

ঈদ পুনর্মিলনী

নিউজার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটির ফেয়ারমাউন্ট এভিনিউর বাংলাদেশ কমিউনিটি সেন্টারে ১৯ সেপ্টেম্বর বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাউথ জার্সির উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও বারবিকিউ পার্টির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিগত বাংলাদেশ মেলার কার্যক্রম পর্যালোচনা করা হয় এবং কবরস্থান প্রকল্পের উন্নয়নের লক্ষে কমিউনিটির লোকজনের সঙ্গে মতবিনিময় করা হয়।

এছাড়া অনুষ্ঠানে বাংলাদেশ কমিউনিটি সেন্টারের পরিচালনা পর্ষদের নাম ঘোষনা করেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাউথ জার্সির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আব্দুর রফিক।

তিনি সভাপতি হিসাবে জহিরুল ইসলাম বাবুল এবং সাধারণ সম্পাদক হিসাবে এ কে এম দিদারুল আলম দুলালসহ অন্যান্য কর্মকর্তাদের উপস্থিত সুধীজনদের সঙ্গে পরিচয় করিয়ে দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যসোসিয়েশন অব সাউথ জার্সির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আব্দুর রফিক, সংগঠনের সভাপতি জহিরুল ইসলাম বাবুল, গিয়াসউদ্দীন পাঠান, নাসিরউদ্দীন সিকদার, আকবর হোসেন, ফারুক হোসেন, মো. জাহেদ, সাখাওয়াত হোসেন প্রমুখ।

অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল বিভিন্ন গ্রেডের বাংলাদেশি আমেরিকান কৃতি ছাত্র ছাএীদের পুরস্কৃত করা।

অনুষ্ঠানে সত্তরজন কৃতী ছাত্র-ছাএীকে ক্রেস্ট প্রদানের মাধ্যমে পুরস্কৃত করা হয়। কৃতী ছাত্র-ছাএীদের অভিভাবকরাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অংশগ্রহনকারীরা বারবিকিউ পার্টিতে অংশ নেন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×