লন্ডনে ক্যারাম গোল্ডকাপ ফাইনাল খেলা অনুষ্ঠিত

  কবির আল মাহমুদ, স্পেন থেকে ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৪৮ | অনলাইন সংস্করণ

ফাইনাল খেলা

লন্ডনে সাউন্ডটেক ক্যারাম ক্লাব আয়োজিত ১ম ক্যারাম গোল্ডকাপে ৩৯ টিমকে পিছনে ফেলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে রিংকু-মুন্না জুটি।

২৩ সেপ্টেম্বর সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে আয়োজিত প্রথম ক্যারাম গোল্ডকাপ ২০১৮ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকের সভাপতি মো. জুলাহাস আহমদ চৌধুরী ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক আব্দুর রহমান খান সুজা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডন ব্যুরো অব টাওয়ার হ্যামলেটস্ কাউন্সিলের সম্মানিত স্পিকার কাউন্সিলর মোহাম্মদ আয়াছ মিয়া।

পূর্বলন্ডনের সাউন্ডটেক ক্যারাম ক্লাবে জাঁকজমকপুর্ণ এ খেলায় সোনাহর আলী রিংকু ও মুন্না বনাম হাসেন ও মন্টুর মধ্যকার ফাইনালে তীব্র প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ খেলায় রিংকু - মুন্না জুটি ২-১ গেমে মন্টু - হাসেন জুটিকে পরাজিত করে গোল্ড কাপ জিতে নেয়।

খেলায় তৃতীয় স্থান অর্জন করেন যৌথভাবে সুজা - জাহাঙ্গীর এবং সেলিম -ময়নুল। ৫ম জসিম - হামিদ, ৬ষ্ঠ জামান - ইমরান, ৭ম রাশেদ - শেপু এবং ৮ম স্থান অধিকার করেন কবির - জয়নাল জুটি।

তাদের সবাইকে খেলা পরবর্তী অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কার, নগদ অর্থ ও সার্টিফিকেট প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেপুটি মেয়র কাউন্সিলর সিরাজুল ইসলাম, কাউন্সিলর আহবাব হোসেন, কাউন্সিলর ফারুক মাহফুজ আহমেদ, ইন্টারন্যাশনাল ও ইউকে ক্যারাম ক্লাবের প্রেসিডেন্ট নজরুল ইসলাম কয়েস, ভাইস প্রেসিডেন্ট সোনাহর আলী রিংকু, সাউন্ডটেক ক্যারাম ক্লাবের ভাইস প্রেসিডেন্ট সেলিম উদ্দিন চাকলাদার, সহসাধারণ সম্পাদক মুহিবুর রহমান, গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্টের সহসভাপতি দেলোয়ার হোসেন।

আরো উপস্থিত ছিলেন তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের প্রেসিডেন্ট মোহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল, বিশিষ্ট কমিউনিটি ব্যাক্তিত্ব ও সাংবাদিক এম আব্বাছ উজ জামান, অল সিজন ফুডের ডাইরেক্টর জুবেদ আহমেদ, সাউন্ডটেকের সহসভাপতি নজরুল ইসলাম, ক্লাবের ট্রেজার আফতাব মিয়া, সেলিম উদ্দিন, মুহিব উদ্দিন, আব্দুল আহাদ, সুলতান হায়দার জসিম প্রমুখ।

ফাইনাল খেলায় সফলভাবে রেফারির দায়িত্ব পালন করেন মিসবা আহমেদ।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×