কুলাউড়ার দুই কৃতী সন্তানকে আমিরাতে গণসংবর্ধনা

  লুৎফুর রহমান, আরব আমিরাত ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১২:২৭ | অনলাইন সংস্করণ

গণসংবর্ধনা

সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সম্পাদক ও প্রকাশক কুলাউড়ার কৃতী সন্তান আলহাজ শফিউল আলম চৌধুরী নাদেল এবং কুলাউড়া সদর ইউনিয়ন পরিষদের তিনবারের সাবেক চেয়ারম্যান ও অধ্যাপক মোহাম্মদ শাহজাহানের সংযুক্ত আরব আমিরাত আগমন উপলক্ষে গণসংবর্ধনা দেয়া হয়েছে।

শারজাহের একটি রেস্তোরাঁয় ২৪ সেপ্টেম্বর কুলাউড়া সমিতি দুবাই ও উত্তর আমিরাতের পক্ষে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মো. আব্দুল মতিন ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক এম নাজমুল ইসলাম।

প্রধান অতিথি ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের প্রধান উপদেষ্টা বদরুল ইসলাম চৌধুরী।

প্রধান বক্তা ছিলেন কুলাউড়া সমিতির উপদেষ্টা হাজী আব্দুল হামিদ।

স্বাগত বক্তব্য রাখেন কুলাউড়া সমিতির সিনিয়র সহসভাপতি ইলিয়াস আমির আলী।

বিশেষ অতিথি ছিলেন জুড়ী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রিংকু রঞ্জন দাস, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের উপদেষ্টা আশিক মিয়া, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরী, সহসভাপতি হাবিবুর রহমান চুনু, আব্দুল মান্নান, জিএম জায়গীরদার, কুলাউড়া সমিতির সহসভাপতি আবু সারোয়ার তালুকদার, মো. মাসুদ আলী, আবুল কালাম, মো. জিল্লু মিয়া, অর্থ সম্পাদক মো. মকলেছ মিয়া, যুগ্ম সম্পাদক জাহিদ আহমদ, মুহিদ আহমদ শামীম, সহসাংগনিক সম্পাদক মো. সালেক মিয়া, কামরুল হাসান পাপলু, তথ্য ও গবেষণা সম্পাদক এমদাদুল হাসান নাছির, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক সেলিম আহমদ, আইনবিষয়ক সম্পাদক বিমল দাস, শিক্ষা সম্পাদক মো. সালাউদ্দিন, সদস্য রুবেল হাসান, জানে আলম, মো. জসীমউদ্দিন, রুবেল আহমদ, জুড়ী ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, বৃহত্তর সিলেট সমাজকল্যাণ পরিষদ ফুজিরার সভাপতি মো. মোক্তার মিয়া, সহসভাপতি মো. আরজদ মিয়া, হাতিয়া সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক শোয়েব আহমদ, দেলোয়ার হোসেন এনাম প্রমুখ।

অনুষ্ঠান শেষে সদ্যপ্রয়াত আহমেদ জাহেদ, রিয়াজ উদ্দিন ও আজমল আলী শামীমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন কুলাউড়া সমিতির প্রতিষ্ঠাতা আহ্বায়ক মাও. সাদিকুর রহমান।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×