বাহরাইনে ভবনধসে ৪ বাংলাদেশি নিহত

  যুগান্তর ডেস্ক ১১ অক্টোবর ২০১৮, ১৩:১২ | অনলাইন সংস্করণ

বাহরাইনে ভবনধস
বাহরাইনে ভবনধস। ছবি: সংগৃহীত

বাহরাইনের রাজধানী মানামায় বহুতল ভবনধসে চার বাংলাদেশি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ২৬ জন।

মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে মানামার আল মির্জা সড়কের পাশে নেস্ট সুপার মার্কেটসংলগ্ন তিনতলাবিশিষ্ট ওই ভবনধসের ঘটনা ঘটে। দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয় বুধবার সকালে এক টুইটবার্তায় এ তথ্য জানায়।

নিহতরা হলেন- চাঁদপুরের কচুয়া উপজেলার পরানপুর গ্রামের আবদুল হান্নান, হাজীগঞ্জ উপজেলার জাকির, কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার জয়নাল। নিহত অপরজনের নাম আলো মিয়া। তবে তার পরিচয় সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

স্থানীয় পুলিশ জানায়, তিনতলা ওই ভবনটিতে অর্ধশত বাংলাদেশি শ্রমিক ছিলেন। প্রাথমিক তদন্তে জানা গেছে, দুইতলায় একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের কারণে ভবনটি ধসে পড়ে।

ধ্বংসস্তূপের নিচ থেকে তিনজনের লাশ উদ্ধার করা হয় এবং হাসপাতালে চিকিৎসাধীন মারা যান আরও একজন।

দেশটিতে বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল কেএম মমিনুর রহমান, শ্রমসচিব শেখ তাওহীদুল ইসলাম, জনকল্যাণ প্রতিনিধি তাজউদ্দিন, দূতাবাসের কর্মকর্তা আশরাফ আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter