স্পেন বিএনপির সংবাদ সম্মেলন ও প্রতিবাদসভা

  কবির আল মাহমুদ, স্পেন থেকে ১১ অক্টোবর ২০১৮, ১৪:১২ | অনলাইন সংস্করণ

প্রতিবাদসভা

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে বিএনপি স্পেন শাখা।

বুধবার সন্ধ্যায় মাদ্রিদের স্থানীয় একটি রেস্তোরাঁয় আয়োজিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনটির সভাপতি খোরশেদ আলম মজুমদার।

এতে সভাপতিত্ব করেন স্পেন বিএনপির সভাপতি খোরশেদ আলম মজুমদার। সঞ্চালনা করেন বিএনপি স্পেন শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচএম সোহেল ভূঁইয়া।

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ও ফরমায়েশি রায় উল্লেখ করে স্পেন বিএনপির সভাপতি খোরশেদ আলম মজুমদার বলেন, আওয়ামী লীগ সরকার বিচারব্যবস্থাকে যে কলুষিত করছে, এ রায় থেকে আবারও তা প্রমাণিত হল। বিএনপি এ রায়কে প্রত্যাখ্যান করেছে বলে তিনি লিখিত বক্তব্যে উল্লেখ করেন।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি স্পেন শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচএম সোহেল ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মখলেছুর রহমান দিদার, আবু জাফর রাসেল, সহসভাপতি মাহবুবুর রহমান জন্টু, আবুল খায়ের, আনোয়ারুল আলম আজিম, সৈয়দ মাসুদুর রহমান নাসিম, যুগ্ম সম্পাদক হেমায়েত খান, সহসাংগঠনিক সম্পাদক খায়রুল আলম পলাশ, জয়নাল আবেদীন রানা, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু সায়েম, ফ্রান্স যুবদলের সাংগঠনিক সম্পাদক শাওন আহমেদ, স্পেন যুবদলের যুগ্ম সম্পাদক ছানুর মিয়া ছাদ, স্পেন বিএনপির স্বেচ্ছাসেবক সম্পাদক জেন্স সিপার, আহমেদ আরেফ, স্পেন যুবদলের সাধারণ সম্পাদক আকবর শেঠ, সাবেক ছাত্রদল অর্গানাইজেশন স্পেন শাখার আহ্বায়ক আসাদ আলী খান, সদস্য সচিব জাকির চৌধুরীসহ স্পেন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলন শেষে মাদ্রিদের বাঙালি অধ্যুষিত লাভাপিয়েস চত্বরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন তারা।

প্রতিবাদসভায় বক্তব্য দেন সাংগঠনিক সম্পাদক মখলেছুর রহমান দিদার, আবু জাফর রাসেল, সহসভাপতি মাহবুবুর রহমান জন্টু, আবুল খায়ের, আনোয়ারুল আলম আজিম, সৈয়দ মাসুদুর রহমান নাসিম, যুগ্ম সম্পাদক হেমায়েত খান, সহসাংগঠনিক সম্পাদক খায়রুল আলম পলাশ, জয়নাল আবেদীন রানা, ফ্রান্স যুবদলের সাংগঠনিক সম্পাদক শাওন আহমেদ প্রমুখ। এ সময় বক্তারা বলেন, এ রায়কে আমরা প্রত্যাখ্যান করছি। সম্পূর্ণ রাজনৈতিক কারণে তারেক রহমানকে এ মামলায় জড়িয়ে এ রায় প্রদান করা হয়েছে। প্রশ্নবিদ্ধ এ রায়কে বাংলাদেশের জনগণ মেনে নেবে না।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×