ফুলেল শুভেচ্ছায় সিক্ত জাহাঙ্গীর আলম

  গাজীপুর প্রতিনিধি ২৮ জুন ২০১৮, ১৯:৩৮ | অনলাইন সংস্করণ

নেতাকর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম
নেতাকর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম। ছবি-যুগান্তর

গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম তার বাসভবনে নগরীর বিভিন্ন এলাকা থেকে আসা নেতাকর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন।

মঙ্গলবার রাত থেকে দলীয় নেতাকর্মী থেকে শুরু করে বিভিন্ন শ্রেণিপেশা এবং সাধারণ মানুষের স্রোত বইতে থাকে জাহাঙ্গীর আলমের ছয়দানার বাসভবনে।

বৃহস্পতিবার সকালে তার বাসভবনে গিয়ে দেখা যায় জাহাঙ্গীর আলম তার বাসভবনের তৃতীয়তলায় গণমাধ্যম কর্মীদের সঙ্গে কথা বলছেন। তখনও তার বাসার নিচে এবং দোতলায় ফুল হাতে অপেক্ষা করছে শত শত নেতাকর্মী ও শুভানুধ্যায়ী। গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলে তিনি নিচে নেমে আসেন। তার বাসভবনের পূর্ব প্রান্তে শামিয়ানার নিচে অবস্থিত একটি মঞ্চে গিয়ে জাহাঙ্গীর আলম অবস্থান নেন। পরে নেতাকর্মীদের দেয়া ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন।

এ সময় তিনি নেতাকর্মী ও শুভানুধ্যায়ীদের উদ্দেশে বলেন, যারা আমাকে বিশ্বাস করেছে, আওয়ামী লীগকে বিশ্বাস করেছে, নৌকাকে বিশ্বাস করেছে আমি নগরবাসীর বিশ্বাসের মর্যাদা রাখতে চাই। আমরা সবাইকে সঙ্গে নিয়ে একটি পরিকল্পিত নগর গড়তে চাই।

তিনি জানান, শুক্রবার বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করবেন এবং প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন।

তিনি জানান, প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পর তিনি গাজীপুর মহানগরীর ৫৭টি ওয়ার্ডের ৪২৫টি ভোটকেন্দ্রে নেতাদের নিয়ে যাবেন। সবার সঙ্গে মতবিনিময় করবেন।

তিনি বলেন, নগরবাসীকে দুর্ভোগ থেকে কীভাবে রক্ষা করা যায় তা নিয়ে সবার সঙ্গে কথা বলে সব সমস্যা নিরসনের চেষ্টা করব। কে কোন দল করল সেটা বড় কথা নয়। নগরীর সব মানুষকে নিরাপদে রাখতে হবে। কাউন্সিলর পদে যারা নির্বাচিত হয়েছেন আর যারা নির্বাচিত হতে পারেননি সবার সঙ্গে সুসম্পর্ক রক্ষা করে কাজ করার জন্য আমাকে সুযোগ দিতে হবে।

ঘটনাপ্রবাহ : গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.