ভোটের আগে প্রত্যাহার চাওয়া এসপির সঙ্গে হাসান সরকারের সাক্ষাৎ (ভিডিও)

  গাজীপুর প্রতিনিধি ২৮ জুন ২০১৮, ২০:০২:৪৭ | অনলাইন সংস্করণ

পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদের সঙ্গে সাক্ষাৎ শেষে হাসান উদ্দিন সরকার। ছবি: সংগৃহীত

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত পরাজিত মেয়রপ্রার্থী হাসান উদ্দিন সরকার পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদের সঙ্গে সাক্ষাৎ করেছেন। বৃহস্পতিবার দুপুরে গাজীপুরে এসপির কার্যালয়ে গিয়ে এ সাক্ষাৎ করেন হাসান সরকার।

নির্বাচনে পক্ষপাতের অভিযোগ এনে পুলিশ সুপার হারুন অর রশিদের প্রত্যাহারের দাবি জানিয়েছিল বিএনপি। নির্বাচনে পরাজয়ের একদিন পর ওই পুলিশ সুপারের সঙ্গে সাক্ষাৎ করায় বিষয়টি সবার দৃষ্টিগোচর হয়।

সাক্ষাৎ শেষে হাসান উদ্দিন সরকার বলেন, খারাপের বিরুদ্ধে অভিযোগ সব সময় থাকবে। আমি দোয়া চাই যেন সারাজীবন অন্যায়ের প্রতিবাদ করতে পারি।

অপরদিকে পুলিশ সুপার এটিকে সৌজন্য সাক্ষাৎ উল্লেখ করে বলেন, তিনি (হাসান সরকার) কোনো অভিযোগ দিতে আসেননি।

এ সময় এসপি বলেন, নির্বাচনে নাশকতার পরিকল্পনার কারণে মেজর মিজানকে জিজ্ঞাসাবাদ চলছে। মেজর মিজান ও ফজলুল হক মিলনের অডিওটা আমাদের কাছে আছে। আমরা দুটি বিষয় তদন্ত করে দেখছি। তারা বেসিক্যালি চেয়েছিল নির্বাচনের দিন অরাজকতা ও গোলযোগ করে একটা সমস্যা সৃষ্টি করা। আমরা তাদের দুটি অডিও পাওয়ার পর অধিক অ্যালার্ট ছিলাম। যার কারণে নির্বাচনের দিন ও নির্বাচনের পরবর্তী দিনে কোনো ঝামেলা হয়নি।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত