জাহাঙ্গীর আলমের মাথায় হাত বুলালেন হাসান সরকার

প্রকাশ : ০৪ জুলাই ২০১৮, ১৮:২০ | অনলাইন সংস্করণ

  গাজীপুর প্রতিনিধি

ছবি: যুগান্তর

গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম নির্বাচনের ৮ দিন পর তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপি নেতা হাসান উদ্দিন সরকারের সঙ্গে দেখা করেছেন। এ সময় জাহাঙ্গীর আলমের মাথায় হাত বুলিয়ে আশীর্বাদ করেন।

বুধবার দুপুরে হাসান উদ্দিন সরকার প্রতিষ্ঠিত টঙ্গীর মরহুম আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশনে এই দুই নেতা একত্র হয়ে একে-অপরের সঙ্গে কোলাকুলি ও কুশল বিনিময় করেন। পরে তারা একে অপরকে মিষ্টিমুখ করান।
 
জাহাঙ্গীর আলম তার প্রতিক্রিয়ায় বলেন, আমি দায়িত্বপালনকালে সব সময় হাসান উদ্দিন সরকারের পরামর্শ ও সহযোগিতা কামনা করব। সবাই মিলেমিশে এ নগরীর উন্নয়নে কাজ করব। 

পরে হাসান উদ্দিন সরকার নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলমের উদ্দেশে বলেন, নির্বাচনের আগে জনগণকে যে ওয়াদা দিয়ে ছিলে তা যেন বাস্তবায়ন করা হয়। তিনি জাহাঙ্গীর আলমের সব ভালো কাজের সহযোগিতার আশ্বাস প্রদান করেন। 

হাসান সরকার বলেন, গাজীপুর শিক্ষায় পিছিয়ে ছিল। জনগণকে শিক্ষিত করার জন্য অর্ধশতাধিক শিক্ষাপ্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছি। শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে দলীয় দৃষ্টিভঙ্গিতে না দেখে মেধা ও যোগ্যতার দিকটি লক্ষ্য রাখতে হবে। শিক্ষাব্যবস্থায় যেন প্রতিভাকে মূল্যায়ন করা হয়। 

তিনি আরও বলেন, প্রশাসন ও রাজনৈতিক নেতারা যদি একসঙ্গে কাজ করেন তাহলে যানজটের দুর্ভোগ থেকে নগরবাসীকে রক্ষা করা সম্ভব। নগরীর আইনশৃঙ্খলা ও শিক্ষার ব্যাপারে সব সময় সহযোগিতা করে যাব।