মাসে ১৩ হাজার কিস্তিতে বিলাসবহুল গাড়ি!

  যুগান্তর ডেস্ক    ১২ অক্টোবর ২০১৮, ১৪:১৩ | অনলাইন সংস্করণ

মাসে ১৩ হাজার কিস্তিতে বিলাসবহুল গাড়ি!
মাসে ১৩ হাজার কিস্তিতে বিলাসবহুল গাড়ি!

বিলাসবহুল গাড়ির শখ বহু মানুষের। কিন্তু বাধসাধে অর্থ। একসঙ্গে মোটা অংকের টাকার অভাবে অনেকে গাড়ি কিনতে পারেন। এবার তাদের জন্য দেয়া হচ্ছে বিশেষ সুযোগ।

নবরাত্রি ও দুর্গাপূজার আগে ভারতের বাজারে মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা এচম দিচ্ছে। পাঁচ বছরের সময়সীমার জন্য কিস্তিতে দেয়া হচ্ছে নতুন গাড়ি। (SUV) KUV100, TUV300, মাঝারি সাইজের SUV Scorpio, Marazzo ও XUV500 মডেলের গাড়িতে এ অফার দিচ্ছে প্রতিষ্ঠানটি।

KUV100NXT গাড়িটি কিস্তিতে নিতে মাসে দিতে হবে ১৩ হাজার ৪৯৯ টাকা এবং XUV500 মডেলের গাড়ির জন্য মাসে ৩২ হাজার ৯৯৯ টাকা।

আপাতত দিল্লি, মুম্বাই, হায়দ্রাবাদ, বেঙ্গালুরু, আহমেদাবাদ ও পুনের বাসিন্দারা এ সুযোগ পাবেন। দ্বিতীয় পর্বে আরও ১৯ শহরে এ সুযোগ দেয়ার পরিকল্পনা করছে মাহিন্দ্রা।

প্রতিষ্ঠানটির প্রধান তথ্য কর্মকর্তা ভিএস পার্থস্বামী জানিয়েছেন, একটি নতুন শ্রেণির ক্রেতাকে নজরে রেখেই তারা এ অফার শুরু করছেন। ছোট ব্যবসায়ী থেকে বিভিন্ন পেশার মানুষের জন্য তারা এ অফার আনতে চলেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter