বাড়িভাড়া দেয়ার সামর্থ্য নেই সর্বকনিষ্ঠ মার্কিন কংগ্রেস সদস্যের

  যুগান্তর ডেস্ক ১০ নভেম্বর ২০১৮, ১৪:৫৮ | অনলাইন সংস্করণ

আলেক্সান্দ্রিয়া ওকাসিয়ো কর্টেজ
আলেক্সান্দ্রিয়া ওকাসিয়ো কর্টেজ। ছবি: সংগৃহীত

ওয়াশিংটন ডিসিতে একটি ভালো বাড়ির ভাড়া দেয়ার সামর্থ্য নেই মার্কিন কংগ্রেসের সবচেয়ে কনিষ্ঠ সদস্য আলেক্সান্দ্রিয়া ওকাসিয়ো-কর্টেজের। নিউ ইয়র্ক টাইমসের বরাত দিয়ে এ খবর দিয়েছে বিবিসি।

নিউ ইয়র্ক টাইমসকে কর্টেজ বলেন, জানুয়ারিতে কংগ্রেসওমেন হিসেবে তার প্রথম মাসের বেতন পাওয়ার আগ পর্যন্ত তাকে ওয়াশিংটনে নতুন বাড়ি ভাড়া করার জন্য অপেক্ষা করতে হবে।

তবে স্থানীয় সময় শুক্রবার ফক্স নিউজের উপস্থাপক এড হ্যারি বলেন, ২৯ বছর বয়সী কর্টেজ তার অর্থাভাব নিয়ে সত্য কথা বলছেন না। কেননা একটি ম্যাগাজিনে দেখা যায় যে, কর্টেজ কয়েক হাজার ডলারের কাপড় পরে আছেন।

হ্যারির মন্তব্যের জবাবে কর্টেজ টুইটারে লিখেন, ছবি তোলার জন্য কাপড়টি তিনি ধার নিয়েছিলেন।

টুইটারে নিজের অর্থ সংকট নিয়ে তিনি লিখেন, আমি কোনোরকমে চলে যাচ্ছি। এভাবে জানুয়ারি পর্যন্ত চলার আশায় আছি।

কর্টেজের জন্ম পুয়ের্তো রিকোর ব্রন্ক্স শহরে। নিজেকে তিনি শ্রমজীবী হিসেবে বর্ণনা করেন। কংগ্রেসে নির্বাচিত হওয়ার আগে, চলতি বছরের শুরু পর্যন্ত তিনি রেস্তোরাঁয় কাজ করতেন।

প্রসঙ্গত কর্টেজ ৬ নভেম্বরের মধ্যবর্তী নির্বাচনে নিউ ইয়র্কের ১৪তম কংগ্রেশনাল আসনে জয়ী হয়েছেন। তার নির্বাচনী প্রচারণার অংশ ছিল, দারিদ্রতা, অর্থ বৈষম্য ও অভিবাসন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×