অনলাইনে মোবাইল গেম জিতলে স্বর্ণ!

  অনলাইন ডেস্ক ১৬ নভেম্বর ২০১৮, ২০:৫৩ | অনলাইন সংস্করণ

অনলাইনে মোবাইল গেম জিতলে স্বর্ণ!
ছবি: সংগৃহীত

অনলাইনে মোবাইল গেম আসক্তি নিয়ে রয়েছে নানা রকমের ভয়ঙ্কর তথ্য। এমন খেলা নিয়ে অনেকের আত্মহত্যার প্রবণতার কথাও বলা হয়েছে। তবে এবার অনলাইনে মোবাইল গেম খেলে স্বর্ণ জেতার কথাও শোনা গেছে।

প্ল্যানেট গোল্ড রাশ নামে একটি মোবাইল গেম খেলে জিতলেই পুরস্কার হিসেবে পাওয়া যাচ্ছে স্বর্ণ। আইটিউনস অ্যাপ স্টোর বা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে হচ্ছে ওরেগন-বেস গেমটি। আমেরিকায় জনপ্রিয় গেম এটি। এ গেম খেললেই একটা নির্দিষ্ট সময়ের জন্য সত্যিকারের স্বর্ণ পাওয়া যাচ্ছে।

সংবাদ সংস্থা সিএনএনের বরাত দিয়ে আনন্দ বাজার পত্রিকার এক প্রতিবেদনে জানায় আমেরিকা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড এবং ইউরোপের একাধিক দেশসহ মোট ২৪টি দেশে এ গেম খেলা যাচ্ছে।

প্রতি দিন গেমাররা এ টুর্নামেন্টে খেলে জিতলে পাবেন এক আউন্স স্বর্ণের আট ভাগের এক ভাগ, যা প্রায় ৪ গ্রামের সমান। প্রতি সপ্তাহে সর্বাধিক দু’আউন্স করে স্বর্ণ জিততে পারবেন। রোববারে দুটি সুযোগ থাকছে স্বর্ণ জেতার।

একটা টুর্নামেন্টে প্রতিদিন যতবার ইচ্ছা অংশগ্রহণ করা যাবে। সবচেয়ে ভালো গেমাররা সপ্তাহের শেষে অতিরিক্ত স্বর্ণ উপহার পাবেন। এদিকে ইউটিউব ভিডিওতে শেয়ারও হয়েছে এ গেম খেলে স্বর্ণ জেতার অভিজ্ঞতা।

গেমটি যদিও বেশ কঠিন, স্বর্ণের খনিতে অভিযান বলা যেতে পারে। বিভিন্ন ধরনের কঠিন পর্যায় রয়েছে এতে। যেমন উৎস সন্ধান করা ও চ্যালেঞ্জ খুঁজে বের করা ইত্যাদি।

টোড হফম্যান নামে এক ব্যক্তি নিজেই স্বর্ণ উপহার দিচ্ছেন এ গেমের বিজয়ীদের। প্যাট্রিক টোগাস নামে অপর এক ব্যক্তির সঙ্গে হাত মিলিয়ে এ অনলাইন গেমটি শুরু হয়েছিল ২০১৭ সালের সেপ্টেম্বরে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×