‘নেতানিয়াহু বিন সালমান ও ট্রাম্প শয়তানের ৩ অক্ষশক্তি’

  যুগান্তর ডেস্ক ১৮ নভেম্বর ২০১৮, ১৪:১০ | অনলাইন সংস্করণ

শেখ নাঈম কাসেম
শেখ নাঈম কাসেম। ছবি: সংগৃহীত

লেবাননের ইসলামী প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর উপপ্রধান শেখ নাঈম কাসেম বলেছেন, ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান হচ্ছে শয়তানের তিন অক্ষশক্তি।

আর এ কারণেই তারা মধ্যপ্রাচ্যসহ গোটা বিশ্বকে ধ্বংসের কাজে নেমেছেন। খবর আহলুল বায়াত নিউজ এজেন্সির।

শেখ নাঈম বলেন, বিশ্বের যেখানেই কোনো সমস্যা তৈরি হচ্ছে, সেখানেই এই তিনজনের কারও না কারও হাত রয়েছে।

তিনি বলেন, ইয়েমেনে মোহাম্মদ বিন সালমান পরাজিত হয়েছেন। কারণ তিনি সাধারণ মানুষকে খুন করেছেন এবং তার কারণে ১২ মিলিয়ন মানুষ ক্ষুধার্ত দিন কাটাচ্ছে। কিন্তু তিনি আল-হুদাইদাহে বা অন্য কোথাও নড়াচড়া করতে পারছেন না। অন্যদিকে তিনি খাশোগি হত্যায় চরম সমস্যার মুখোমুখি হয়েছেন।

ট্রাম্প সম্পর্কে এই হিজবুল্লাহ নেতা বলেন, মার্কিন প্রেসিডেন্ট ইরানের ওপর সর্বাত্মক নিষেধাজ্ঞা আরোপের তোড়জোড় করলেও শেষ পর্যন্ত কঠোর অবস্থান থেকে সরে আসতে বাধ্য হয়েছেন।

অন্যদিকে নেতানিয়াহু সম্প্রতি গাজায় আগ্রাসন চালাতে গিয়ে প্রতিরোধ যোদ্ধাদের প্রবল প্রতিরোধের মুখে যুদ্ধবিরতি মেনে নিতে বাধ্য হয়েছেন।

এ ছাড়া ইয়েমেনে সৌদি নেতৃত্বাধীন জোট বাহিনীও চরম পরাজয় বরণ করেছে বলেও মন্তব্য করেন কাসেম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×