বিয়ের অনুষ্ঠানে ২০০ বিমান ভাড়া!

  যুগান্তর ডেস্ক    ০৬ ডিসেম্বর ২০১৮, ১৮:০৬ | অনলাইন সংস্করণ

বিয়ের অনুষ্ঠানে ২০০ বিমান ভাড়া!
প্রতীকী ছবি।

বর্তমানে ভারতের সবচেয়ে ধনী ব্যক্তি বিশিষ্ট শিল্পপতি মুকেশ আম্বানি। তারই মেয়ের বিয়ে বলে কথা। ঈশা আম্বানির বিয়ে হচ্ছে আরেক শিল্পপতি অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামলের সঙ্গে। আগামী ১২ ডিসেম্বর তারা গাঁটছড়া বাঁধবেন।

আগামী ৮ ও ৯ ডিসেম্বর দুই পরিবার মেতে উঠবেন প্রি-ওয়েডিং অনুষ্ঠানে। শনিবার থেকে শুরু হবে সেলিব্রেশন। উদয়পুরে এখন তার প্রস্তুতি চলছে।

মেয়ের বিয়েতে মুকেশের অতিথিদের থাকার জন্য শহরের সব পাঁচতারকা হোটেল বুকিং দেয়া হয়েছে। বিমানবন্দর থেকে যাতায়াতের জন্য এক হাজারের বেশি গাড়ির ব্যবস্থা করা হয়।

দেশ-বিদেশ থেকে অতিথিদের আনা-নেয়ার জন্য ২০০ বিমান ভাড়া করেছেন মুকেশ আম্বানি। ১২ তারিখে উদয়পুর বিমানবন্দরে থাকবে বিমানগুলো। উদয়পুর বিমানবন্দরে দিনে ১৯টি বিমান চলাচল করে। কিন্তু আম্বানির এই আয়োজনে ফ্লাইট ওঠানামা করবে প্রায় ১০ গুণ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×