পাকিস্তানকে একটি টাকাও দেয়া উচিত নয়: নিকি

  যুগান্তর ডেস্ক ১০ ডিসেম্বর ২০১৮, ১৫:০২ | অনলাইন সংস্করণ

পাকিস্তানকে একটি টাকাও দেয়া উচিত নয়: নিকি

সন্ত্রাসী কার্যকলাপ বন্ধ না করা পর্যন্ত পাকিস্তানকে একটি টাকাও যুক্তরাষ্ট্রের দেয়া উচিত নয় বলে মন্তব্য করেছেন জাতিসংঘে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত নিকি হ্যালি।

ভারতীয় বংশোদ্ভূত এ মার্কিন কূটনীতিক আরও বলেন, পাকিস্তান তাদের ভূখণ্ডে এখনও সন্ত্রাসীদের আশ্রয় দিয়ে যাচ্ছে। পাকিস্তানের আশ্রিত এসব সন্ত্রাসীই আফগানিস্তানে হামলা চালিয়ে যুক্তরাষ্ট্রের সেনাদের হত্যা করছে। খবর ইন্ডিয়া টিভির।

তিনি বলেন, এ ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ না করলে পাকিস্তানকে একটি টাকাও দেয়া ঠিক নয়। আমেরিকার এমন কোনো দেশকে টাকা দেয়া উচিত নয়, যেসব দেশ উল্টো আমেরিকার ক্ষতি করে।

তিনি আরও বলেন, আমরা যেসব দেশকে একবার বন্ধু হিসেবে বেছে নিই, তাদের পেছনে চোখ বন্ধ করে অর্থ খরচ করি।

উল্লেখ্য, ইমরান খান ক্ষমতায় আসার পরই ডোনাল্ড ট্রাম্প পাকিস্তানকে দিতে যাওয়া ৩০০ মিলিয়ন ডলারের আর্থিক সহায়তা বন্ধ করে দেয়। মূলত এর পর থেকেই দেশ দুটির মধ্যে সম্পর্কের টানাপড়েন চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×