বিয়ের অনুষ্ঠানে শত শত বিমান, তুমুল সমালোচনা (ভিডিও)

  যুগান্তর ডেস্ক    ১৩ ডিসেম্বর ২০১৮, ১৭:৫০ | অনলাইন সংস্করণ

বিয়ের অনুষ্ঠানে শত শত বিমান, তুমুল সমালোচনা (ভিডিও)
উদয়পুর বিমানবন্দরে পার্ক করা বিমানের দৃশ্য। ছবি: সংগৃহীত

বিয়ে যেন তারার হাট। সপ্তাহব্যাপী চলছে অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানে মার্কিন পপ তারকা থেকে বলিউড সুপারস্টারদের ছড়াছড়ি। এমন মহা আয়োজন ইতিপূর্বে দেখেনি মানুষ। উৎসুক মানুষের সমালোচনাও থেমে নেই।

ভারতের শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানির কন্যা ঈশা আম্বানির বিয়ে নিয়ে চলছে রাজকীয় আয়োজন। বুধবার ঈশা আম্বানি গাঁটছড়া বেঁধেছেন দেশটির আরেক ধনকুবের আনন্দ পিরামলের সঙ্গে। খবর আনন্দবাজার পত্রিকার।

অনুষ্ঠানে সাবেক মার্কিন ফার্স্ট লেডি, পপকন্যা বিয়ন্স ও বলিউড তারকারা অংশ নিয়েছেন। বিভিন্ন দেশ ও ভারতের বিভিন্ন প্রদেশ থেকে উদয়পুরে নেয়ার জন্য ২০০ বিমান ভাড়া করেছিল মুকেশ।

ঈশার এই রাজকীয় বিয়ের আয়োজন নিয়ে ভারতজুড়ে চলছে আলোচনা-সমালোচনা। টুইটারে সমালোচনায় বিদ্ধ হয়েছেন আম্বানি পরিবার।

স্বাভাবিক অবস্থায় উদয়পুর বিমানবন্দরে দিনে ২০টি বিমান ওঠানামা করে। আম্বানি কন্যার বিয়ের আয়োজনে বিমান ওঠানামার পরিমাণ বেড়েছে প্রায় ১০ গুণ।

বিমানবন্দরে পার্ক করে রাখা শত শত বিমানের ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। বহু মানুষ ওই ছবি টুইটারে শেয়ার করে কমেন্টে আম্বানির সমালোচনা করেছে।

সমালোচকরা বলছেন, ভারতে যেখানে লাখ লাখ কৃষক তিন বেলা খাবার পায় না, সেখানে মুকেশ আম্বানির এই বিলাসী আয়োজন অর্থের অপচয়। কেউ কেউ বলছেন, বিয়ন্সকে এনে বলিউড তারকাদের ছোট করা হয়েছে।

বুধবার দক্ষিণ মুম্বাইয়ের কেম্পস কর্নার থেকে মূল অনুষ্ঠানে আসেন বরযাত্রীরা। বিপুল সমারোহে সেখান থেকে আম্বানির বাড়ির উদ্দেশে যাত্রা শুরু হয়। আম্বানি পরিবার অতিথিদের জন্য আয়োজন করেছিল রাজকীয় নৈশভোজের। এক নৈশভোজেই খরচ হয়েছে ৭২৩ কোটি রুপি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×