নারীর লাগেজে এত টাকা!

  যুগান্তর ডেস্ক ২৫ ডিসেম্বর ২০১৮, ১৯:৩৭ | অনলাইন সংস্করণ

নারীর লাগেজে এত টাকা!
উদ্ধার হওয়া ব্যাগ ও পাউন্ড। ছবি: ডেইলি মেইল।

নিজস্ব প্রাইভেটকার চালিয়ে যাচ্ছিলেন এক নারী। সামনে ছিল পুলিশের চেকপোস্ট। নিয়মিত তল্লাশির অংশ হিসেবে গাড়ি চেকিং করছিলেন পুলিশ সদস্যরা। এবার পালা ওই নারীর গাড়ি তল্লাশি। কিন্তু হঠাৎ হতভম্ব হয়ে যান পুলিশ সদস্যরা।

গাড়ি চেকিংয়ের সময় নারীর গতিবিধি দেখে সন্দেহ হয় পুলিশের। ফলে সতর্ক হয়ে যান তারা। গাড়ির মধ্যে একটি লাগেজ তল্লাশি করতেই হতবাক পুলিশ। পাউন্ডের বান্ডেলে ভরা কালো রঙের ব্যাগ, যা বাংলাদেশি মুদ্রায় সাড়ে চার কোটি টাকার। খবর ডেইলি মেইলের।

যুক্তরাজ্যের ওয়ারউইকশায়ারের বাগবি এলাকায় গত মঙ্গলবার এ ঘটনা ঘটেছে। পরে ওই নারীকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যমতে আরও ১ লাখ পাউন্ড উদ্ধার করা হয়েছে। ওই নারীর কাছ থেকে মোট যে পরিমাণ পাউন্ড উদ্ধার করা হয়েছে তা বাংলাদেশি টাকায় প্রায় সাড়ে পাঁচ কোটি টাকা।

ওয়ারউইকশায়ার কর্তৃপক্ষ উদ্ধার হওয়া পাউন্ড জব্দ করেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

স্থানীয় ‘ন্যাশনাল ক্রাইম এজেন্সি’র (এনসিএ) সহকারী পরিচালক ক্রিস ফেরিমন্ড বলেন, সংগঠিত অপরাধ চক্রের জন্য এমন নগদ অর্থের কারবার করা হয়ে থাকে। আমরা এ বিষয়ে তদন্ত করছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×