মেগান আমাকে ব্যবহার করেছে: কেট মিডলটন

  যুগান্তর ডেস্ক ০৬ জানুয়ারি ২০১৯, ১২:২০ | অনলাইন সংস্করণ

মেগান আমাকে ব্যবহার করেছে: কেট মিডলটন
কেট মিডলটন ও মেগান মের্কেল। ছবি : সংগৃহীত

ব্রিটিশ রাজপরিবারে নতুন সদস্য হিসেবে যোগ হয়েছেন সাড়াজাগানো অভিনেত্রী মেগান মেরকেল। প্রিন্স হ্যারির সঙ্গে দীর্ঘদিন চুটিয়ে প্রেমের পর গত বছর তাদের চার হাত এক হয়েছে।

গুঞ্জন রয়েছে, বিবাহিত এ অভিনেত্রীকে ব্রিটিশ রাজপরিবারের বহু সদস্যই বধূ মেনে নিতে পারছিল না। এ জন্য তাদের বিয়েটা দেরি হয়।

পরে মেগান উপায়ন্তর হয়ে ডাচেস অব কেমব্রিজ কেট মিডলটনকে ম্যানেজ করেন। কেট মিডলটনই মেগানকে রাজপরিবারে নিতে অন্য সদস্যদের বোঝান।

বিয়ে পর্যন্ত এই দুজনের সম্পর্ক ভালোই যাচ্ছিল। তবে বিয়ের পর রাজপরিবারের দুই বধূর সম্পর্কে চিড় ধরে বলে ব্রিটেনের গণমাধ্যমে খবর প্রকাশ হয়।

ইউএস ম্যাগাজিনের এক প্রতিবেদনে বলা হয়েছে, ডাচেস অব কেমব্রিজ দাবি করেছেন মেগান মেরকেল নাকি রাজপরিবারে প্রবেশের জন্য তাকে ব্যবহার করেছেন।

অন্যদিকে দ্য ডাচেস অব সাসেক্স জানান, কেট মিডলটন তার সঙ্গে দুর্ব্যবহার করেছেন। এ নিয়ে রাজপরিবারে এক ধরনের অস্বস্তি বিরাজ করছে।

রাজপরিবারের বিবাদের গুঞ্জন চাউর যখন কেনসিংটন প্রাসাদের তরফে ঘোষণা করা হয়, রাজপুত্র হ্যারি ও মেগান তাদের প্রথম সন্তানের আগমনের প্রস্তুতি নিতে রাজপরিবার ছেড়ে উইন্ডসোর ক্যাসেলের ফ্রগমোর কটেজে স্থানান্তরিত হবে।

দুই নাতবউয়ের ঝগড়ার খবর পৌঁছেছে রানি এলিজাবেথের কানেও। তিনি এ বিষয়ে সরাসরি কথা না বললেও লোক মারফত সমস্যা মিটমাট করতে বলে দিয়েছেন দুজনকেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×