চিকিৎসকের সেবা না পেয়ে প্রকৌশলী নিজেই তুলে ফেললেন দাঁত

  যুগান্তর ডেস্ক ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১১:০৪ | অনলাইন সংস্করণ

চিকিৎসকের সেবা না পেয়ে প্রকৌশলী নিজেই তুলে ফেললেন দাঁত

দেড় বছর ধরে ন্যাশনাল হেলথ সার্ভিসের (এনএইচএস) সরকারি চিকিৎসকের অ্যাপয়েন্টমেন্ট পাওয়ার আশায় বসেছিলেন যুক্তরাজ্যের প্রকৌশলী ডেভিড উডহাউজ (৬২)।

অবশেষে দাঁতের ব্যথা সহ্য করতে না পেরে গত সপ্তাহে নিজেই তুলে ফেললেন তার নষ্ট হয়ে যাওয়া দাঁত। খবর দ্য ডেইলি মেইলের।

কর্নওয়াল শহরের বাসিন্দা ডেভিড উডহাউজ জানান, হেলথ সার্ভিসের কাছ থেকে চিকিৎসকের সাড়া না পাওয়ায় তিনি নিজেই ব্যথানাশক ইনজেকশন দিয়ে দাঁত তুলেছেন। এ ছাড়া তার আর কোনো উপায় ছিল না। এখন আগের চেয়ে ভালো আছেন তিনি।

সরকারি স্বাস্থ্যসেবার প্রতি রাগ ঝেড়ে ডেভিড বলেন, দেশের স্বাস্থ্যসেবাটা দেখুন! নাম রেজেস্ট্রি করে ডাক্তার দেখাতে বছরের পর বছর কেটে যাচ্ছে।

পরে আবারও কোনো দাঁতের সমস্যা হলে সরকারি ডাক্তারের আশায় না থেকে ব্যাংক লোন নিয়ে প্রাইভেট ডাক্তার দেখাবেন বলে জানান তিনি।

অনেকে এমনও অভিযোগ করেছেন, তিন বছর ধরে সরকারি দন্তচিকিৎসকের সেবা পেতে আবেদন করে বসে আছেন কিন্তু এখনও সাড়া পাননি।

যুক্তরাজ্যের মতো দেশে চিকিৎসাসেবার এই মান এটি অনেকে কল্পনাও করতে পারে না। এখনও কর্নওয়াল শহরের ৫০ হাজার বাসিন্দা সরকারি চিকিৎসকের ডাকের অপেক্ষায় আছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×