লক্ষ্মৌতে প্রিয়াঙ্কার শোভাযাত্রায় জনতার ঢল

  যুগান্তর ডেস্ক ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৩৬ | অনলাইন সংস্করণ

লক্ষ্মৌতে প্রিয়াঙ্কার শোভাযাত্রায় জনতার ঢল
ছবি সংগৃহীত

দুসপ্তাহ আগে ভারতীয় কংগ্রেসের সাধারণ সম্পাদক পদ পেয়েছেন রাজীব ও সোনিয়া গান্ধীর মেয়ে প্রিয়াঙ্কা গান্ধী।আজ সোমবার তিনি আনুষ্ঠানিকভাবে দলীয় দায়িত্ব বুঝে নিয়েছেন।

দায়িত্ব গ্রহণ করতে আজ লক্ষ্মৌতে আসেন প্রিয়াঙ্কা গান্ধী। সেখানে আনুষ্ঠানিক দায়িত্ব বুঝে নেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর কাছ থেকে। পরে রাহুলকে সঙ্গে নিয়ে শোভাযাত্রা করেন।

প্রিয়াংকার শোভাযাত্রায় জনস্রোত নেমে আসে।সবাই তাকে স্বাগত জানিয়ে নানা স্লোগান দেয়।রাহুল ও প্রিয়াংকার পোস্টার হাতে কংগ্রেস কর্মীরা রাস্তা ধরে হাটতে থাকে।

শোভাযাত্রায় শুরু থেকেই দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে হাত নাড়তে থাকেন প্রিয়াঙ্কা।তিনি হাজার হাজার মানুষের অভিনন্দনের জবাব দেন।

এসময় ভিড় ঠেলে সামনের দিকে এগোতে রাহুল- প্রিয়াঙ্কাদের বাস। রাজনীতিতে অভিষিক্ত প্রিয়াংকাকে দেখতে সড়কের দুপাশে প্রচুর লোকজন এসে জড়ো হন।

প্রিয়াংকা গান্ধী দলের হয়ে পূর্ব উত্তরপ্রদেশের সংগঠনের কাজ দেখভাল কববেন। তাঁর সঙ্গে নতুন দায়িত্ব পেয়েছেন মধ্যপ্রদেশের কংগ্রেস নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। তিনি পশ্চিম উত্তরপ্রদেশে কংগ্রেসকে শক্ত ভিতের উপর দাঁড় করানোর কাজ করবেন।

রাহুল প্রিয়াংকা শোভাযাত্রা করে লক্ষ্মৌ বিমানবন্দরে গিয়ে থামেন। সেখান থেকে তাঁদের স্বাগত জানিয়ে লক্ষ্মৌ শহরের কংগ্রেসের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

দায়িত্ব বুঝে নিয়ে প্রিয়াঙ্কা বলেন, আমি চাই আমাদের সবার অংশগ্রহণের মাধ্যমে রাজনীতিতে একটা পরিবর্তন আসুক। রাজনীতির পরিসর এমন হোক যেখানে সকলে নিজেকে তার অংশ ভাবতে পারে।

জানা গেছে, আগামী তিন চার দিন উত্তরপ্রদেশেই থাকছেন প্রিয়াঙ্কা। বিভিন্ন এলাকার নেতাদের সঙ্গে কথা বলে সংগঠনের হাল হকিকত বুঝে নেবেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×