টিভি অনুষ্ঠানে উপস্থাপিকার ওপর সিংহের আক্রমণ

  অনলাইন ডেস্ক ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২২:০৬ | অনলাইন সংস্করণ

টেলিভিশন ভবনের ভেতরে ঢুকে পড়ে পোষা সিংহটি। ছবি: আল আরাবিয়্যাহ
টেলিভিশন ভবনের ভেতরে ঢুকে পড়ে পোষা সিংহটি। ছবি: আল আরাবিয়্যাহ

ছবির সিংহ নয়,বাস্তব সিংহই নিয়ে আসা হল টেলিভিশন ভবনে।অনুষ্ঠানকে প্রাণবন্ত করতে প্রযোজকের এমন আইডিয়া। পোষা সিংহকে নিয়ে টিভি ভবনে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটবে এমন ধারণা কারও ছিল না। কিন্তু বাস্তবে তাই ঘটল। টিভি ভবনে ওই সিংহটিকে আনার পর এক উপস্থাপিকার ওপর হামলে পড়লো এ পোষা সিংহটি।

মিসরের সরকারি টেলিভিশন ভবনের এ ঘটনা ইতিমধ্যে দেশটির ভার্চুয়াল জগতে ভাইরাল হয়েছে। এ নিয়ে মিসরের বিভিন্ন স্থানীয় পত্রিকায় মুখরোচক খবর বেরিয়েছে।

এদিকে সিংহের আক্রমণে আহত উপস্থাপিকাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, টিভির একটি অনুষ্ঠানের জন্য সিংহটিকে আনা হয়েছিল, হামলার সময় সিংহের সঙ্গে তার পরিচর্যাকারীও ছিলেন।পোষা এ সিংহটিকে নিয়ে তার পরিচর্যাকারী ১৫ নাম্বার গেটে অপেক্ষমাণ থাকা অবস্থায় সিংহটি নিয়ন্ত্রণহীন হয়ে ছুটে যায়।

অনুষ্ঠান রেকর্ড করার জন্য সিংহটিকে নিয়ে আসলে নিরাপত্তারক্ষীরা খাঁচা ছাড়া অফিসের ভেতর সিংহ নিতে নিষেধ করেন। কিন্তু পরিচর্যাকারী তার পোষা সিংহের ব্যাপারে আশ্বস্ত ছিলেন। বিষয়টি নিরাপত্তাকর্মীদের সে বোঝাতে চেষ্টা করছিল। এ সময়ই হামলে পড়ে সিংহটি।

সিংহের হামলার মুখে পড়েন প্রোগ্রাম এডিটর লিমা শাহিন। ধস্তাধস্তিতে তার হাতের অনেকটাই আহত হয়। এ সময় আশপাশে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ওই টেলিভিশনের কর্মকর্তারা জানিয়েছে, সিংহের আক্রমণে আহত লিমা শাহিনকে হাসপাতালে ভর্তি করে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে।এ ঘটনার পর সিংহ নিয়ে এ ধরনের টিভি অনুষ্ঠান বাতিল করেছে কর্তৃপক্ষ।

সূত্র:আল আরাবিয়্যাহ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×