প্রস্রাব করে ফেললেও হুশ ফেরেনি মানুষের!

  আন্তর্জাতিক ডেস্ক ১২ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩৭ | অনলাইন সংস্করণ

প্রস্রাব করে ফেললেও হুশ ফেরেনি মানুষের!
প্লাস্টিকের বোতলে হাত-পা বাঁধা ইঁদুরটি

বর্তমান জামানার মানুষ এত নিষ্ঠুর হয়েছে, তাদের যেন বিবেক-বুদ্ধি নেই বললেই চলে। তাদের মনে উগ্রতা, হিংস্রতা, দয়া-মায়াহীন এ ধরনের মানুষ সমাজে দেখা যায়। তবে সব মানুষই যে হিংস্র খারাপ তা নয়, ব্যতিক্রম কিছু মানুষের বেলায় এ ধরনের স্বভাব লক্ষ করা যায়।

এ লেখায় বলতে চাইছি, প্রস্রাব মানুষ করেনি; করেছে একটি ইঁদুর। গৃহকর্তাটি এমনভাবে ইঁদুরকে নির্যাতন করছেন শেষ পর্যন্ত নিরুপায় হয়ে প্রস্রাব করে দেয় ইঁদুরটি, তারপরও ওই ব্যক্তি ইঁদুরকে নির্যাতন করেই চলছে।

এ সংবাদটি ভারতীয় একটি গণমাধ্যমে মঙ্গলবার প্রকাশিত হয়। ঘটনাটি ঘটেছে ভারতের কর্নাটকের মান্ডিয়া শহরের একটি বাড়িতে। এই বাড়িতে গৃহকর্তার স্মার্টফোনটির চার্জারের তার কুটকুট কামড়ে চিবিয়ে খেয়ে ফেলে একটি ইঁদুর।

গৃহকর্তা ইঁদুরটি ধরার পর প্লাস্টিক বোতলের সঙ্গে তার হাত-পা বেঁধে ফেলেন। তারপর লাঠি দিয়ে সজোরে ইঁদুরের নাক, মাথা ও পেটে অনবরত আঘাত করতে থাকেন।

এভাবে বেধড়ক পেটানোর পর ওই ইঁদুর যন্ত্রণা ও আতঙ্কে অতিষ্ঠ হয়ে শেষ পর্যন্ত প্রস্রাব করে ফেললেও ওই গৃহকর্তাটির হুশ ফেরেনি। এ ভিডিও ফুটেজটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

ইঁদুর প্রহারের ভিডিও ফুটেজ দেখে প্রচণ্ড ক্ষোভে ফেটে পড়েছেন রাজ্যের সব মানুষ। লোকটিকে খুঁজে বের করে

পশুকল্যাণ দফতরের কাছে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন সারা রাজ্যের পশুপ্রেমীরা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]mail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×