সৌদি যুবরাজের পাকিস্তান সফর পেছানোর কারণ কী?

  অনলাইন ডেস্ক ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২৪ | অনলাইন সংস্করণ

সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান ও পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। ছবি: সংগৃহীত
সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান ও পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। ছবি: সংগৃহীত

সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের পাকিস্তান সফর একদিন পেছানো হয়েছে। ১৬ ফেব্রুয়ারি শনিবার তার পাকিস্তানে পৌঁছার কথা থাকলেও অজ্ঞাত কারণে একদিন পিছিয়ে ১৭-১৮ তারিখে এ সফর হবে। খবর ডনের।

পাকিস্তান পররাষ্ট্র মন্ত্রণালয় বিবৃতিতে বলেছে, আজ থেকে সৌদি যুবরাজের সফর শুরুর কথা থাকলেও তার সফরের সময়সূচিতে কিছুটা পরিবর্তন এসেছে। তিনি ১৭ বা ১৮ তারিখে পাকিস্তানে পৌঁছবেন।

তবে সফর পেছানো হলেও পূর্বনির্ধারিত কর্মসূচিগুলোতে কোনো পরিবর্তন হবে না বলে জানিয়েছে পাকিস্তান পররাষ্ট্র মন্ত্রণালয়। শুধু ১৭ ফেব্রুয়ারি যৌথ সংবাদ সম্মেলনটির তারিখ পরে নির্ধারিত হবে।

নিরাপত্তাব্যবস্থা জোরদার

এ দিকে যুবরাজের পাকিস্তান সফরকে ঘিরে ব্যাপক নিরাপত্তাবলয় গড়ে তোলা হয়েছে।

সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের পাকিস্তান সফর উপলক্ষে ইসলামাবাদ ও রাওয়ালপিন্ডি এ দুই শহরের আকাশসীমা ও মোবাইল নেটওয়ার্ক বন্ধের ঘোষণা দেওয়া হয়েছে।

পাশাপাশি যুবরাজের দুদিন সফরে যানজটমুক্ত রাখতে বন্ধ থাকবে ইসলামাবাদের সড়কও। আর যুবরাজ সালমানের সঙ্গে থাকবে সৌদি আরবের ১২৩ জন নিরাপত্তাকর্মী।

ঘটনাপ্রবাহ : সৌদি যুবরাজের পাকিস্তান সফর

আরও
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×