ক্যাট-মেগানের ঝগড়ায় আলাদা হচ্ছেন দুই রাজকুমার!

  যুগান্তর ডেস্ক ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:০২ | অনলাইন সংস্করণ

ক্যাট-মেগানের ঝগড়ায় আলাদা হচ্ছেন দুই রাজকুমার!
ছবি : সংগৃহীত

জৌলুস আর প্রাচুর্যে ভরা ব্রিটিশ রাজপ্রাসাদ। কিন্তু রাজ্যের সব আভিজাত্যও শান্তি এনে দিতে পারছে না রাজপরিবারে। দুই রাজবধূর ঝগড়া এমন পর্যায়ে পৌঁছেছে যে, রাজপরিবারের সদস্যদের মধ্যে মুখ দেখাদেখিও বন্ধ হওয়ার জো।

ডাচেস অব ক্যামব্রিজ ক্যাট মিডলটন ও ডাচেস অব সাসেক্স মেগানের ঝগড়া থামাতে না পেরে তাদের স্বামীদের আলাদা হতে হচ্ছে শিগগিরই। সম্প্রতি ব্রিটেনের বেশ কয়েকটি দৈনিক এমন খবর দিয়েছে। মুখরোচক এসব খবরের সত্যতা নিরুপণ করা গেলেও পত্রিকাগুলোর কাটতি বেড়েছে।

ওই সব খবরে বলা হয়েছে, ব্রিটেনের রাজপ্রাসাদে অশান্তির শুরু হ্যারি-মেগানের বিয়ের পর থেকেই। দুই জায়ে ঝগড়া, চুলোচুলি লেগেই আছে। মুখ দেখাদেখি বন্ধ হওয়ার জো। এমতাবস্থায় ‘ঘটিবাটি’ আলাদা হতে বসেছে উইলিয়াম ও হ্যারির!

দুই রাজকুমার ও তাদের স্ত্রীদের জন্য বিশেষ মিডিয়াসংক্রান্ত পরামর্শদাতা রয়েছে রাজপ্রাসাদে। কিন্তু তাদের হাজারো চেষ্টাতেও ঘরের ঝগড়া বাইরে আসা ঠেকানো যাচ্ছে না। গত কয়েক মাসে ডাচেস অব সাসেক্স মেগানকে নিয়ে একের পর এক বিতর্কিত খবর হয়েছে ব্রিটিশ দৈনিকগুলোতে। প্রায় সব দৈনিকে ‘খলনায়িকা’ হিসেবে দেখানো হয়েছে হ্যারি-পত্নীকে।

ওই সব খবরে বলা হয়েছে, বিবাহিত অভিনেত্রী মেগান রাজপরিবারের বধূ হিসেবে আসুক এমনটি চাননি ক্যাট মিডলটন। মূলত এ থেকেই দুই রাজবধূর মধ্যে ঝগড়ার সূত্রপাত।

সম্প্রতি একটি দৈনিকে দাবি করা হয়, মেগান নাকি বিয়ের পরেই অভিযোগ এনেছিলেন, তার ব্রাইডসমেডদের পোশাক ঠিকমতো বানানো হয়নি। আর এর জন্য দায়ী উইলিয়াম-পত্নী কেট। আর একটি খবরে দাবি করা হয়েছিল, রাজপ্রাসাদের কর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করেন মেগান। এতটাই যে আড়ালে তাকে ‘ডাচেস ডিফিকাল্ট’ (ঝামেলার রানি) বলে ডাকা হয়।

বউদের এমন ঝগড়ায় বিবাদে জড়িয়ে পড়েছেন দুই ভাই উইলিয়াম ও হ্যারি। শান্তি বজায় রাখতে তাদের দুজনকে পৃথক হওয়ার পরামর্শ দেয়া হয়েছে।

এ মুহূর্তে ব্রিটিশ রাজপরিবারের দুই যুগলের জনসংযোগ দেখেন ৩৭ বছর বয়সী জেসন নফ। তিনি জানিয়েছেন, এখন থেকে তিনি শুধু উইলিয়াম ও কেটের বিষয়ে মন দেবেন। ডিউক ব ডাচেস অব সাসেক্সের দেখভাল করবেন নফের ডেপুটি ক্রিশ্চিয়ান জোনস। সব দিক বিচার করে দুই ভাইকে পৃথক হওয়ার পরামর্শ দেয়া হয়েছে।

খবরে বলা হয়েছে, ২০০৯ সাল থেকে বাবা যুবরাজ চার্লসের প্রাসাদ ছেড়ে আলাদা থাকা শুরু করেন দুই ভাই। এতদিন তারা স্ত্রীদের নিয়ে লন্ডনের কেনসিংটন প্রাসাদে থাকছিলেন। শোনা যাচ্ছে, খুব শিগগিরি কেনসিংটন প্রাসাদ থেকে বেরিয়ে উইন্ডসর এস্টেটের ফ্রগমোর কটেজে আলাদা সংসার পাতবেন হ্যারি-মেগান।

--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×