ভিয়েতনামে বৈঠককালে ট্রাম্প-কিম আটক!

  যুগান্তর ডেস্ক ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৩৯ | অনলাইন সংস্করণ

ভুয়া কিম-ট্রাম্প
ভুয়া কিম-ট্রাম্প। ছবি: সংগৃহীত

ভিয়েতনামে বৈঠককালে আটক হয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও উত্তর কোরিয়ার নেতা কিম জং উন। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদও করেছে। তবে তারা আসল ট্রাম্প-কিম নন।

বিশ্ববাসীকে আনন্দ দিতেই হুবহু তাদের সাজে সেজে শুক্রবার হ্যানয়ে একটি ভুয়া বৈঠকে বসেছিলেন নকল ট্রাম্প-কিম। পরে পুলিশ তাদের আটক করে।

বিবিসি জানায়, চুলে কিমের মতোই ছাঁট। অবিকল দেখতে নকল কিম আসলে হংকংয়ের নাগরিক হাওয়ার্ড এক্স। আর ট্রাম্পের মতো দেখতে রাসেল হোয়াইট কানাডীয় নাগরিক। মাথায় সাদা-লালচে চুল, চলাফেলায়ও ট্রাম্পের মতো একই ঢং।

শুক্রবার হ্যানয়ে একটি ভুয়া বৈঠকে বসেছিলেন নকল ট্রাম্প-কিম। পরে তারা স্থানীয় একটি টেভিলিশনকে সাক্ষাৎকার দেন। কিছুক্ষণ পরেই তাদের আটক করা হয়। হাওয়ার্ড ও রাসেলকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়েছে।

এএফপি বলেছে, তাদের নিজ দেশে ফিরে যাওয়ার জন্য হুমকি দিয়েছে পুলিশ। গত বছর সিঙ্গাপুরে প্রথম বৈঠকের আগেও শিরোনামে এসেছিলেন কিমের ফটোকপি হাওয়ার্ড।

ঘটনাপ্রবাহ : হ্যানয়ে ট্রাম্প-কিমের দ্বিতীয় বৈঠক

--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×