ক্রাইস্টচার্চে হামলায় ম্যাচ বাতিল

টাইগাররা ফিরছেন শনিবার

  যুগান্তর রিপোর্ট ১৫ মার্চ ২০১৯, ১৬:৪৪ | অনলাইন সংস্করণ

টাইগাররা ফিরছেন শনিবার
হামলা থেকে অল্পের জন্য প্রাণে বেঁচে যান টাইগাররা।ছবি : সংগৃহীত

ক্রাইস্টচার্চে দুটি মসজিদে হামলায় অল্পের জন্য প্রাণে বেঁচেছেন বাংলাদেশের ক্রিকেটাররা।সন্ত্রাসী এ হামলায় ৪৯জন নিহতের ঘটনায় শোকে স্তব্ধ নিউজিল্যান্ড।বাতিল করা হয়েছে বাংলাদেশ-নিউজিল্যান্ডের তৃতীয় ও শেষ টেস্ট।আগামীকাল শনিবার দেশে ফিরে আসছেন টাইগাররা।

নিউজিল্যান্ডের বিপক্ষে শনিবার ভোরে শুরু হওয়ার কথা ছিল তৃতীয় টেস্ট।কিন্তু ক্রাইস্টচার্টে হামলার পর ম্যাচটি সমঝোতার ভিত্তিতে বাতিল করা হয়েছে। অল্পের জন্য রক্ষা পাওয়া বাংলাদেশ ক্রিকেটারদের মনেও শঙ্কা বিরাজ করছে।ক্রিকেটারদের অনেকের মনে ভীতি কাজ করছে।

এমতাবস্থায় খুব দ্রুত দেশে ফিরতে চাইছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। তড়িঘড়ি করে সে ব্যবস্থাও করা হয়েছে। কাল সিঙ্গাপুর এয়ারলাইনসের দুপুর ১২টার (বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা) ফ্লাইটে দেশে ফিরবেন মাহমুদুল্লাহ-তামিমরা।

প্রসঙ্গত, শুক্রবার জুমার নামাজের সময় ক্রাইস্টচার্চের আল নূর ও লিনউড মসজিদে এ হামলার ঘটনা ঘটে। শুক্রবার স্থানীয় সময় বেলা দেড়টার দিকে মসজিদে জুমার নামাজ শুরুর ১০ মিনিটের মধ্যে একজন বন্দুকধারী সিজদায় থাকা মুসল্লিদের ওপর গুলি ছুড়ে। এতে ৪৯জন নিহত হয়েছেন।এদের মধ্যে বাংলাদেশি দুজন রয়েছেন।

ওই মসজিদে নামাজ পড়তে যাচ্ছিলেন তামিম-মাহমুদুল্লাহরা। পরে এক পথচারীর কাছ থেকে সংবাদ পেয়ে হোটেলে ফিরে আসেন তারা। এতে প্রাণে বেঁচে যান।

ঘটনাপ্রবাহ : নিউজিল্যান্ডে মসজিদে এলোপাতাড়ি গুলি

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×