মিজানুরের সেঞ্চুরিতে ব্রাদার্সের সহজ জয়

  স্পোর্টস ডেস্ক ২০ মার্চ ২০১৯, ২০:৩৮ | অনলাইন সংস্করণ

মিজানুর রহমান
সেঞ্চুরি করে ম্যাচ জয়ে অবদান রেখে পুরস্কার জেতেন মিজানুর রহমান। ছবি: সংগৃহীত

মিজানুর রহমানের সেঞ্চুরিতে হেসেখেলেই জয় পেল ব্রাদার্স ইউনিয়ন। ঢাকা প্রিমিয়ার লিগের খেলায় উত্তরা স্পোর্টিং ক্লাবকে ৮ উইকেটে বড় ব্যবধানে পরাজিত করে ব্রাদার্স।

বুধবার সাভার বিকেএসপিতে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে নিয়মিত বিরতিতে উইকেটে হারিয়ে ৫০ ওভারে ২৬৪ রানে অলআউট উত্তরা ক্লাব। দলের হয়ে সর্বোচ্চ ৭৫ রান করেন তানিজদ হাসান। ৬৪ রান করেন অধিনায়ক মোহাইমিন খান। ৫৮ রান করেন আনিসুল ইসলাম ইমন।

টার্গেট তাড়া করতে নেমে নির্ধারিত ওভারের ১০ বল আগেই জয় নিশ্চিত করে ব্রাদার্স। ইনিংসের শুরু থেকেই দুর্দান্ত ব্যাটিং করেন দুই ওপেনার মিজানুর রহমান ও জুনায়েদ সিদ্দিকী। উদ্বোধনী জুটিতে ১৬১ রান যোগ করেন তারা। ১০৭ বলে সেঞ্চুরি করা মিজানুর, শেষ পর্যন্ত আউট হন ১১৩ বলে ১০টি চার ও ৫টি ছক্কায় ১০৮ রান করে।

তার বিদায়ের পর ওয়ান ডাউনে ব্যাটিংয়ে নামা ফজলে মাহমুদকে সঙ্গে নিয়ে দলকে জয়ের কাছাকাছি নিয়ে যান জুনায়েদ। জয়ের জন্য ব্রাদার্সের প্রয়োজন ছিল মাত্র ১০ রান। এমন অবস্থায় উইকেট হারান জুনায়েদ।

দুর্দান্ত খেলা সত্ত্বেও মাত্র ৮ রানের আক্ষেপ নিয়ে মাঠ ছাড়েন জাতীয় দলের সাবেক এই তারকা ওপেনার। সাজঘরে ফেরার আগে ১১২ বলে পাঁচটি চারের সাহায্যে ৯২ রান করেন জুনায়েদ। ৫৫ বলে ৫৭ রান করে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন ফজলে মাহমুদ।

ঘটনাপ্রবাহ : ঢাকা প্রিমিয়ার লিগ ২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×