মুক্তি পাচ্ছে নরেন্দ্র মোদির সিনেমা

  যুগান্তর ডেস্ক ২০ মার্চ ২০১৯, ২৩:৩০ | অনলাইন সংস্করণ

১৭তম লোকসভা নির্বাচনের আগেই ভারতে মুক্তি পাচ্ছে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক। ছবি: সংগৃহীত
১৭তম লোকসভা নির্বাচনের আগেই ভারতে মুক্তি পাচ্ছে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক। ছবি: সংগৃহীত

১৭তম লোকসভা নির্বাচনের আগেই ভারতে মুক্তি পাচ্ছে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক। আগামী ১২ এপ্রিল ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি’ সিনেমাটির মুক্তির কথা থাকলেও এক সপ্তাহ আগেই মুক্তি পাবে তা।

মঙ্গলবার এক বিবৃতিতে সিনেমাটির প্রযোজক জানিয়েছেন, আগামী ৫ এপ্রিল হিন্দি ছাড়াও তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

প্রযোজকের দাবি, মানুষের চাহিদার কারণে সিনেমাটি আগেভাগেই মুক্তি দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। মনমোহন সিংয়ের বায়োপিকের পর এটি হতে যাচ্ছে দ্বিতীয় কোনো ভারতীয় প্রধানমন্ত্রীর বায়োপিক।

ছবিটিতে নরেন্দ্র মোদির নাম ভূমিকায় অভিনয় করেছেন বলিউড অভিনেতা বিবেক ওবেরয়। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন বোমান ইরানি, রাজেন্দ্র গুপ্ত, ইয়াতিন কারেকার, প্রশান্ত নারায়ণ, জরিনা ওয়াহাব এবং মনোজ জোসি। সিনেমাটি প্রযোজনা করেছেন সন্দীপ সিং। আর পরিচালনা করেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক ওমাং কুমার।

১১ এপ্রিল থেকে শুরু হবে ভারতের সাধারণ নির্বাচনের সাত দফার ভোটগ্রহণ। ১৮ এপ্রিল, ২৩ এপ্রিল, ২৯ এপ্রিল, ৬ মে, ১২ মে ও ১৯ মে ভোটগ্রহণের পর গণনা ও ফলাফল ঘোষণা করা হবে ২৩ মে। প্রথম দফা ভোটগ্রহণের পর নরেন্দ্র মোদির বায়োপিক মুক্তি দেয়ার কথা থাকলেও এখন তা এগিয়ে আনার ঘোষণা দিলেন এর প্রযোজক।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, সিনেমাটিতে গুজরাটের মুখ্যমন্ত্রী থেকে ভারতের প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদির উত্থান বর্ণনার পাশাপাশি তার জীবনের গল্প তুলে ধরা হয়েছে। ছবিতে মোদির বিরুদ্ধে বিরোধী নেতাদের রাজনীতিও তুলে ধরা হয়েছে।

প্রযোজক সন্দীপ সিং বলেছেন, ‘মানুষের চাহিদার কারণেই এক সপ্তাহ আগেই আমরা ছবিটি মুক্তি দিচ্ছি। ছবিটি ঘিরে মানুষের প্রচুর ভালোবাসা ও প্রত্যাশা রয়েছে আর আমরা তাদের আর অপেক্ষায় রাখতে চাই না। এটি ১৩০ কোটি মানুষের গল্প আর তাদের তা দেখাতে আমরা আর অপেক্ষা করতে রাজি নই।’

ঘটনাপ্রবাহ : ভারতের জাতীয় নির্বাচন-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×