পাক হামলা নিয়ে মন্তব্যে রাহুলকে নপুংসক বলল বিজেপি

  যুগান্তর ডেস্ক ২৫ মার্চ ২০১৯, ১১:৩৯ | অনলাইন সংস্করণ

পাক হামলা নিয়ে মন্তব্যে রাহুলকে নপুংসক বলল বিজেপি

লোকসভা নির্বাচন যতই এগিয়ে আসছে, ততই যেন বাক-শালীনতা হারিয়ে ফেলছেন ভারতের নেতাকর্মীরা।

শাসক থেকে বিরোধী- প্রতিপক্ষকে শব্দবোমায় ঘায়েল করতে সবাই যেন মরিয়া। খবর এডিটিভির।

এবার কংগ্রেস সভাপতিকে অশালীন ভাষায় আক্রমণ করলেন উত্তরপ্রদেশের বিদ্যুৎমন্ত্রী ও বিজেপি নেতা শক্তিকান্ত শর্মা।

রাহুলকে তিনি নপুংসক বলে বসেন। পাল্টা আক্রমণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেই নপুংসক তকমা দেন বিহারে কংগ্রেসের সহযোগী দল আরজেডি।

দুদিন আগে যোগীর মন্ত্রিসভার সদস্য শক্তিকান্ত শর্মা টুইট করেন, নপুংসক কংগ্রেস সভাপতি এয়ার স্ট্রাইক নিয়ে যে মন্তব্য করেছেন তা লজ্জাজনক।

বিজেপি সরকার সন্ত্রাসবাদীদের বিরুদ্ধে যে পদক্ষেপ নিয়েছে, তা গোটা বিশ্ব সমর্থন করেছে। আর কংগ্রেস নিজের বক্তব্যের মাধ্যমে সন্ত্রাসবাদের বিরুদ্ধে ভারতের লড়াইকে দুর্বল করে দিতে চাইছে।

পাক অধিকৃত কাশ্মীরে এয়ার স্ট্রাইক নিয়ে প্রশ্ন তোলায় বিরোধীদের নিশানা করে চলেছে বিজেপি। এ কাজ করতে গিয়ে এবার কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর হিন্দু হওয়া নিয়েই প্রশ্ন তোলেন কেন্দ্রীয় মন্ত্রী অনন্ত হেগড়ে।

তিনি বলেন, গোটা পৃথিবী ভারতের স্ট্রাইকের কথা মেনে নিয়েছে; অথচ বিরোধীরা তা নিয়েই প্রশ্ন তুলছে। একজন মুসলমান বাবা এবং খ্রিস্টান মায়ের সন্তান কী করে হিন্দু হলেন, তার কোনো প্রমাণ আছে কিছু?

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×