কংগ্রেস জয়ী হলে পাকিস্তানে দীপাবলি উৎসব হবে!

  যুগান্তর ডেস্ক ২৫ মার্চ ২০১৯, ২২:২৯ | অনলাইন সংস্করণ

গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রুপানি। ছবি: সংগৃহীত
গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রুপানি। ছবি: সংগৃহীত

লোকসভা নির্বাচনে কংগ্রেস যদি ভুলেও জিতে যায় তাহলে পাকিস্তানে দীপাবলি উৎসব বলে মন্তব্য করেছেন গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রুপানি।

রোববার গুজরাটের মহসেনায় বিজেপির ‘বিজয় সংকল্প যাত্রা’র উদ্বোধন করে তিনি বলেন, ‘যদি দেখা যায় ভুল করেও কংগ্রেস নির্বাচনে জয়ী হয়েছে তাহলে পাকিস্তানে দীপাবলি উৎসব হবে। কারণ পাকিস্তানের সঙ্গে তাদের খুব মধুর সম্পর্ক।'

তবে ভুলেও কংগ্রেস নির্বাচনে জয়ী হবে না বলেও জানান তিনি।

নির্বাচনের ফল ঘোষণার পর পাকিস্তানে শোক পালন করা হবে মন্তব্য করে গুজরাটের মুখ্যমন্ত্রী বলেন, লোকসভা নির্বাচনের পর পাকিস্তানে শোক পালন করা হবে। কারণ ভারতের জনগণ নরেন্দ্র মোদিকে আবার বিজয়ী করবে।

জইশে মোহাম্মদের প্রধান মাসুদ আজহারকে ছেড়ে দেয়ার বিষয়ে সমালোচনার জবাবে গুজরাটের মুখ্যমন্ত্রী বলেন, অতীতে কংগ্রেস সরকারও এ রকম অনেক সন্ত্রাসবাদীকে ছেড়ে দিয়েছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং বিজেপি সভাপতি অমিত শাহকে গুজরাটের সন্তান উল্লেখ করে বিজয় রুপানি বলেন, যখন নরেন্দ্র মোদি ভারতকে শক্তিশালী করে রামরাজ্য গড়তে চাইছেন তখন স্বার্থপর নেতা-নেত্রীরা এক হয়ে তাকে বাধা দেওয়ার চেষ্টা করছেন।

দলীয় কর্মীদের উদ্দেশে তিনি বলেন, এই নির্বাচনে বিজেপিকে বড় ব্যবধানে জিতিয়ে ইতিহাস সৃষ্টি করতে হবে।

ঘটনাপ্রবাহ : ভারতের জাতীয় নির্বাচন-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×