জম্মু ও কাশ্মীরে হামলায় দুই ভারতীয় সেনা নিহত

  যুগান্তর ডেস্ক ১০ ফেব্রুয়ারি ২০১৮, ১১:২৩ | অনলাইন সংস্করণ

ভারতীয় সেনাবাহিনী

জম্মু ও কাশ্মীরের সুনজোয়ান সেনা ফাঁড়িতে জয়শ-ই-মুহাম্মদের হামলায় এক জুনিয়র কমিশন অফিসারসহ (জেসিও) দুই ভারতীয় সেনা নিহত ও চারজন আহত হয়েছেন।

সন্ত্রাসীরা ফাঁড়িতে হামলা চালালে জেসিও মদন লাল চৌধুরী ও তার মেয়ে মারাত্মকভাবে আহত হন। পরবর্তীতে চৌধুরী মৃত্যুবরণ করেন।-খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

সূত্র জানায়, সকাল পাঁচটায় তিন থেকে চার সন্ত্রাসী মদন লাল চৌধুরীর কোয়ার্টারে হানা দেন। সেনা ফাঁড়ির বাইরে মদন লালের কোয়ার্টার।

তবে এক জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা বলেন, ঠিক কতজন হামলা চালিয়েছিল, তা পরিষ্কার না।

কর্মকর্তারা বলেন, সন্ত্রাসীদের ইতিমধ্যে কোণঠাসা করে ফেলা হয়েছে। তাদের বিরুদ্ধে অভিযান চলছে। সেনা ফাঁড়ির আশাপাশে অনেকগুলো সরকারি কোয়ার্টার রয়েছে। পুলিশ চাচ্ছে না, অভিযানের সময় ওইসব কোয়ার্টার ক্ষতিগ্রস্ত হোক।

২০১৩ সালের ৯ ফেব্রুয়ারি আফজল গুরুর ফাঁসি কার্যকর করা হয়েছিল। দিবসটিতে নিরাপত্তা বাহিনীর স্থাপনায় সন্ত্রাসী হামলার সতর্কবার্তা জারি করেছিল দেশটির গোয়েন্দারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter